ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

জোহানার কাছে ক্যারিয়ারের শোচনীয় পরাজয় সেরেনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১১, ১ আগস্ট ২০১৮ | আপডেট: ১১:৫৮, ২ আগস্ট ২০১৮

ইংল্যান্ডের শীর্ষ বাছাই জোহানা কন্টার কাছে ক্যারিয়ারে সবথেকে শোচনীয় পরাজয় দেখেছেন সেরেনা উইলিয়ামস। ১৯৯৫ থেকে পেশাদার ক্যারিয়ার শুরু করা সেরেনা কোন ম্যাচে অন্তত দুই সেট না জিতে হারেননি। সেই সেরেনা উইলিয়ামসই সিলিকন ভ্যালি স্পেশাল-এ জোহানার কাছে হেরে যান ৬-১ ৬-০ সেটে।

টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের এক ম্যাচে আজ বুধবার সেরেনাকে হারাতে ১ ঘন্টারও কম সময় নেন জোহানা। ক্যারিয়ারের সবথেকে বাজে পারফরম্যান্সের দিনে সাত বার দুই বার করে ভুল সার্ভ করেন যুক্তরাষ্ট্রের শীর্ষ বাছাই সেরেনা উইলিয়ামস। অন্যদিকে জোহানার নয়টি ভুল শটের বিপরীতে ২৫টি ভুল শট নেন সেরেনা।

দুই বোন সেরেনা ও ভেনাস উইলিয়ামসকে হারানো একমাত্র ব্রিটিশ টেনিস খেলোয়াড় জোহানা কন্টা বলেন, “সে (সেরেনা) যে একজন চমতকার বিজয়ী সে বিষয়টিকে আপনি এক পাশে রেখেছি। আর নিজের খেলাটা খেলেছি। সে তার সেরা খেলাটা খেলেনি; এর ধারেকাছেও খেলেনি তবে আমি আমার মতো করে খেলেছি”।

“আমার মনে হয় আমি তার থেকে ভালো খেলেছি। তবুও তার সাথে মাঠে খেলা সবসময়ই কঠিন”-বলেন জোহানা।

এদিকে সেরেনা উইলিয়ামস বলেন, “সে (জোহানা) দ্বিতীয় রাউন্ডে খুবই ভালো খেলে। আমি প্রথম রাউন্ডে খারাপ খেলায় সে আত্মবিশ্বাস পেয়েছে। আর তা দিয়ে দ্বিতীয় রাউন্ডও নিজের করে নিয়েছে সে”।

চলতি বছরের শুরুতে এক সন্তান জন্ম দেওয়ার পর আবারও নারীদের এককে ফিরে আসেন সেরেনা উইলিয়ামস। তবে মনে হচ্ছে নিজের ফিটনেস এখনও ফিরে পাননি ২৩ বার একক গ্র্যান্ড স্ল্যাম বিজয়ী এই টেনিস তারকা।

সূত্রঃ বিবিসি

//এস এইচ এস// 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি