ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ম্যাচ শুরুর আগে সরফরাজদের যে পরামর্শ দিলেন আকরাম

প্রকাশিত : ১৫:০৭, ৩১ মে ২০১৯

ওয়েস্ট ইন্ডিজদের সঙ্গে ম্যাচ শুরুর আগে সরফরাজদের পরামর্শ দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আকরাম।

বিশ্বকাপের দ্বিতীয় দিনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আজ শুক্রবার নটিংহ্যামে মাঠে নামছে পাকিস্তান। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩ টায়।

বিশ্বকাপের পারফরম্যান্স ও সাম্প্রতিক পারফরম্যান্সে ওয়েস্ট ইন্ডিজের চেয়ে পিছিয়ে থাকলেও ঝাঁপিয়ে পড়তে চায় পাকিস্তান। আর ক্যারিবীয়দের বিপক্ষে সরফরাজদের আক্রমণাত্মক ও ভয়ডরহীন খেলার পরামর্শ দিয়েছেন পাক কিংবদন্তি ওয়াসিম আকরাম।

পাক কিংবদন্তি জিও টিভিকে বলেন, এ ভেন্যুতে সবসময় প্রচুর রান ওঠে। বেশিরভাগ ম্যাচই হয় হাইস্কোরিং। তাই উইন্ডিজের বিপক্ষে পাকিস্তানকে জ্বালাময়ী ক্রিকেট প্রদর্শন করতে হবে।

তিনি বলেন, এখানে প্রচুর বড় শট খেলার দরকার নেই। তবে অবশ্যই সঠিক ক্রিকেটিং শট খেলতে হবে। আমাদের একজনকে রুটের মতো কাজটা করতে হবে।

প্রসঙ্গত, বিশ্বকাপে এখন পর্যন্ত ১০বার মুখোমুখি হয়েছে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তান জিতেছে ৩টি, উইন্ডিজ ৭টিতে। সরফরাজদের বর্তমান পারফরম্যান্সও ভালো নয়। সবশেষ ১০ ওয়ানডেতেই হেরেছেন তারা। তবে বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্সে এর প্রভাব খুব একটা পড়বে বলে মনে হয় না ওয়াসিম আকরামের। তবে ক্রিকেটের সর্বোচ্চ আসরের শেষ চারে খেলা কঠিন হবে বলে মনে করেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি