ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪

ব্যাটিং তাণ্ডব দিয়ে শুরু ইংল্যান্ডের

প্রকাশিত : ১৭:৩২, ৩ জুলাই ২০১৯ | আপডেট: ১৭:৫২, ৩ জুলাই ২০১৯

নিউজিল্যান্ডের বিরুদ্ধে জিতে নিজেদের সেমিফাইনাল নিশ্চিত করা ছাড়া দ্বিতীয় কোন পথ নেই ইংল্যান্ডের সামনে। তাই প্রথমে ব্যাটিংয়ে নেমেই তান্ডব শুরু করেছে তারা। দুই ওপেনার জেসন রয় ও জনি বেয়ারস্টো দুর্দান্ত সূচনা করেছেন প্রথমেই।

উদ্বোধনী জুটিতে অন্যবদ্য ব্যাটিং করে দু’জনই জোড়া ফিফটি তুলে নেন। তবে পরে ৬১ বলে ৮টি চারের সাহায্যে ৬০ রান করে জেমস নিশামের বলে ক্যাচে তুলে দেন জেসন রয়।

তার আগে উদ্বোধনী জুটিতে দলের উড়ন্ত সূচনা করেন বেয়ারস্টোর সঙ্গে। তার বিদায়ে ১৮.৪ ওভারে ১২৩ রানে ভাঙে ইংল্যান্ডের উদ্বোধনী জুটি। জেসন রয় আউট হলেও ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন। ৫৯ বলে ১০টি চারের সাহায্যে ৬২ রানে ব্যাট করছেন জনি বেয়ারস্টো।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ইংল্যান্ড ২৭ ওভারে  ১ উইকেট হারিয়ে  ১৭৪ রান সংগ্রহ করেছে ।

বুধবার ইংল্যান্ডের চেস্টার লি স্টেটে টস জিতে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

ইংল্যান্ড: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট ও আদিল রশিদ।

নিউজিল্যান্ড: হেনরি নিকোলস, মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেলর, টম লাথাম, কলিন ডি গ্র্যান্ডহোম, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

এনএম/এসি

 

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি