ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

চাপে বাংলাদেশ

প্রকাশিত : ২১:২৩, ৫ জুলাই ২০১৯

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের লক্ষ্য ৩১৫ রান। টাইগারদের জন্য এ লক্ষ্য না আকাশচুম্বি না পাহাড়সম। কিন্তু ভারতের সর্বশেষ ম্যাচ শেষে কেমন যেন নাজুক হয়ে পড়েছে বাংলাদেশ দল। পাকিস্তানি বোলারদের তোপে মোটামুটি চাপে আছে বাংলাদেশ।

সাজঘরে ফিরে গেছেন দুই ওপেনার সৌম্য সরকার আর তামিম ইকবাল। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৮ ওভার শেষে ৩ উইকেটে হরিয়ে রান ৮০। ক্রিজে আছেন লিটন দাস ও সাকিব আল হাসান।

শুরুতে শাহিন শাহ আফ্রিদির স্লোয়ার বলে বোল্ড হয়ে ফিরে গেলেন তামিম ইকবাল। সাবধানী ব্যাটিং করছিলেন বাঁহাতি এই ওপেনার। শট খেলছিলেন দেখেশুনে। খুব সতর্ক থাকার পরও বুঝতে পারেননি বাঁহাতি পেসার আফ্রিদির স্লোয়ার। স্ট্রেট ড্রাইভ করে বসেন আগেভাগেই, এলোমেলো হয়ে যায় স্টাম্পস।

শুরুতেই বেঁচে যাওয়া সৌম্য সরকার কাজে লাগাতে পারলেন না সুযোগ। ফিরে গেলেন মোহাম্মদ আমিরের বলে পয়েন্টে ক্যাচ দিয়ে।

বাঁহাতি পেসারের অফ স্টাম্পের বাইরের শর্ট বলে ঠিকমতো টাইমিং করতে পারেননি সৌম্য। পয়েন্টে চমৎকার ক্যাচ মুঠোয় জমান ফখর জামান। বাংলাদেশ ১৯ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ৭৯ রান। সৌম্য সরকার ২২ রান করে ফিরে গেছেন। তামিম ইকবাল ফিরেছেন ৮ রানে। মুশফিকুর রহিম আউট হয়েছেন ১৬ রান করে। সাকিব আল হাসান ক্রিজে আছেন ৩১ রান করে। তার সঙ্গী লিটন দাস।

এর আগে বাবর আযম ৫৭ রানে জীবন পেয়ে খেলেন ৯৬ রানের ইনিংস। ইমাম-উল আউট হন ১০০ রান করে। ইমাদ ওয়াসিম ৪৩ এবং মোহাম্মদ হাফিজ করেন ২৭ রান। বড় সংগ্রহ পেয়ে যায় পাকিস্তান।

বাংলাদেশের হয়ে পাঁচ উইকেট নেন মুস্তাফিজ। ভারতের বিপক্ষেও পাঁচটি উইকেট নেন তিনি। এছাড়া সাইফউদ্দিন নেন তিনটি উইকেট।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি