ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

সৌরভের বাড়িতে ফের করোনার হানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৫, ৫ জানুয়ারি ২০২২ | আপডেট: ১১:০৭, ৫ জানুয়ারি ২০২২

বেহালাস্থ সৌরভের নিজ বাড়ি

বেহালাস্থ সৌরভের নিজ বাড়ি

আবারও করোনায় আক্রান্ত হন ভারতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী। নিজে সুস্থ হয়ে বাড়ি ফিরতেই এবার করোনার শিকার হলেও তাঁর পরিবারের তিন সদস্য। মঙ্গলবার তাঁর ছোট কাকা দেবাশিষ গাঙ্গুলী, খুড়তুতো ভাই শুভ্রদীপ গাঙ্গুলী এবং ভাইয়ের স্ত্রী জুঁই গাঙ্গুলী করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

অতি সম্প্রতি ফের একবার করোনা আক্রান্ত হওয়ার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ। এর পর গত শুক্রবার হাসপাতাল থেকে বাড়িতেও ফেরেন তিনি। আর মঙ্গলবারই তাঁর পরিবারের আরও তিন সদস্য করোনা আক্রান্ত হলেন। মৃদু উপসর্গ রয়েছে তাঁদের। যারা সকলেই কলকাতার বিএন রায় রোডের বাড়িতে থাকেন। প্রত্যেকেই বাড়িতেই নিভৃতবাসে বা আইসোলেশনে রয়েছেন।

সৌরভের গৃহকর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন বলেও জানা গেছে। তাঁর জ্বর রয়েছে।

কয়েকদিন আগে করোনায় সংক্রমিত হন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। এর আগে থেকেই তাঁর জ্বর আসছিল। শেষে করোনা পরীক্ষা করিয়ে দেখা যায়, তিনি পজিটিভ। তার পরেই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। 

প্রসঙ্গত, এর আগেও সৌরভ নিজে, দাদা স্নেহাশিস গাঙ্গুলী এবং মা নিরূপা গাঙ্গুলীও কোভিড আক্রান্ত হয়েছিলেন। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি