ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

অসুস্থ আফ্রিদির সেবা করতে চাইলেন ভারতীয় অভিনেত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ১৭ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৩:২৫, ১৭ ফেব্রুয়ারি ২০২২

মাহিকা শর্মা ও শহীদ আফ্রিদি

মাহিকা শর্মা ও শহীদ আফ্রিদি

ইনজুরির কারণে চলমান পাকিস্তান সুপার লীগ (পিএসএল) থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তার এই অসুস্থতার সময়ে পাশে থেকে সেবা করার ইচ্ছা প্রকাশ করেছেন ভারতীয় টিভি অভিনেত্রী মাহিকা শর্মা। 

তিনি বলেছেন, এই কঠিন সময়ে আমি যদি আফ্রিদির নার্স হয়ে থাকতে পারতাম, তাহলে আমি নিজেই তার যত্ন নিতাম। গত মঙ্গলবার ভারতীয় গণমাধ্যমের সাথে আলাপকালে মাহিকা এভাবেই নিজের ইচ্ছার কথা প্রকাশ করেন।

শহীদ আফ্রিদির অসুস্থতার খবরে উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, শহিদ আফ্রিদি আমার জীবনের প্রথম প্রিয় খেলোয়াড়। সবসময় আগ্রহভরে তার খেলা উপভোগ করি। তার অসুস্থতায় আমি খুব হতাশ।

মাহিকা শর্মা জানান, যখনই তিনি শহীদ আফ্রিদির ইনজুরির কথা শুনেছেন, তখনই তিনি বেশ মর্মাহত হয়েছেন।

উল্লেখ্য, পিএসএলের চলতি মৌসুমে কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলা শহীদ আফ্রিদি গত ১৩ ফ্রেব্রুয়ারি টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেন।

সে সময় তিনি বলেন, ‘আমি চেষ্টা করছিলাম যে, এবার আসরটা খুব ভালোভাবে সম্পন্ন করব। কিন্তু পুরনো ইনজুরির কারণে অনেক সমস্যা সৃষ্টি হয়েছে, সহ্য ক্ষমতা শেষ হয়ে গেছে।’ যে কারণে নিজেকে গুটিয়ে নেন তিনি।

শহীদ আফ্রিদির ইচ্ছা ছিল সমর্থকদের জন্য হলেও চলতি পিএসএলে শেষ পর্যন্ত খেলার। কিন্তু পুরনো ইনজুরির কাছে হার মানেন তিনি। তবে জানিয়েছেন, আগামী দুই-তিন মাসের পুনর্বাসনের পর টি-টেন লীগ (পিএল) দিয়ে মাঠে ফিরতে পারেন তিনি।

প্রসঙ্গত, পিএসএলের চলতি আসরে শহীদ আফ্রিদির দল কোয়েটা গ্লাডিয়েটরস এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে ছয় দলের মধ্যে পাঁচে অবস্থান করছে। সমান ম্যাচের ৭টি জিতে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে মুলতান সুলতানস। আর ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লাহোর কালান্দারস।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি