ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

‘নেগেটিভ’ সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৩, ১৮ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৫:১৭, ১৮ ফেব্রুয়ারি ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

নেগেটিভ এসেছে সাকিব আল হাসানের করোনা পরীক্ষার ফলাফল। ফলে বিপিএল অষ্টম আসরের ফাইনালে অংশ নিতে কোনো বাধা নেই বরিশাল অধিনায়কের। 

জানা গেছে, বিজ্ঞাপনের একটি কাজে অংশ নিতে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দলীয় বলয় ছেড়ে বের হয়েছিলেন সাকিব। যে কারণে অংশ নিতে পারেননি ফাইনালের ফটোসেশনে। যদিও দল থেকে দেখানো হয়েছিল অন্য ‘কারণ’।

বিপিএলের আগে বাংলাদেশে সব আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে জৈব সুরক্ষা বলয়ে। তবে বিপিএলে সেই আলোচিত বায়োবাবল বা ‘জৈব সুরক্ষা বলয়ে’র বলয় থেকে বের হয়ে এসেছে বিসিবি। অনুসরণ করা হচ্ছে অলিম্পিকের সুরক্ষা নীতি।

সেই সুরক্ষা নীতির নিয়ম অনুযায়ী, কোনো ক্রিকেটার বা দলের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তি দলীয় বলয়ের বাইরে বের হলে আবার প্রবেশের সময় করোনা পরীক্ষা করাতে হবে। করোনা নেগেটিভ হলে দলের সঙ্গে যোগ দেয়া যাবে।

এরই ধারাবাহিকতায় সাকিব বিজ্ঞাপনের কাজ শেষ করে করোনা পরীক্ষা করান। সেই করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে, অর্থাৎ করোনামুক্ত আছেন সাকিব।

এদিকে, আজ (শুক্রবার) বিকেলেই অষ্টম বিপিএলের ফাইনালে মুখোমুখি হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। দুইবারের শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্স এ নিয়ে তৃতীয়বার ফাইনালে উঠল। 

অন্যদিকে, প্রথমবারের মত অংশ নেয়া ফরচুন বরিশাল প্রথম আসরেই শিরোপা জয়ের সুযোগ পাচ্ছে। দলটির নেতৃত্বে আছেন সাকিব আল হাসান।

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায়। টিভি পর্দা ছাড়াও অনলাইনে ম্যাচটি দেখা যাবে র‍্যাবিটহোলে।

ফরচুন বরিশাল একাদশ (সম্ভাব্য) 
মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসাইন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, ডোয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান, মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা ও শফিকুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ (সম্ভাব্য)
মাহমুদুল হাসান জয়, লিটন দাস, ইমরুল কায়েস (অধিনায়ক), ফ্যাফ ডু প্লেসিস, মঈন আলী, মাহিদুল ইসলাম অঙ্কন, সুনীল নারাইন, নাহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও তানভীর ইসলাম।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি