ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

উন্মুক্ত হল জাতীয় দলের ‘ছায়া দল’, ডাক পেলেন ২৩ ক্রিকেটার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ১৯ ফেব্রুয়ারি ২০২২

অবশেষে ‘বাংলাদেশ টাইগার্স’ নামে আলোর মুখ দেখল জাতীয় দলের ছায়া দল। এবার প্রথম সারির এক ঝাঁক ক্রিকেটারকে নিয়ে শুরু হচ্ছে এই বাংলাদেশ টাইগার্সের কার্যক্রম। আসন্ন ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দলটির ক্যাম্প। যে ক্যাম্পে ডাক পেয়েছেন ২৩ জন ক্রিকেটার।

জাতীয় দলের বাইরে থাকা এবং খেলার বাইরে থাকা ক্রিকেটারদের ব্যাট-বলের সংস্পর্শে ও অনুশীলনের আওতায় রাখতেই মূলত এই ছায়া দল গঠনের উদ্যোগ নেয় বিসিবি। যে দলটি আলোর মুখ দেখল শনিবার (১৯ ফেব্রুয়ারি)।

এদিন দুপুরে বিসিবি এক বিজ্ঞপ্তিতে জানায়, ২৫ ফেব্রুয়ারি থেকে ৭ মার্চ বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ছায়া দলের ক্যাম্প।

এই দলটির স্কোয়াডে প্রাধান্য দেয়া হয়েছে টেস্ট দলের ক্রিকেটারদের। যাদের আগামী দক্ষিণ আফ্রিকা সফরের আগে নেই তেমন কোনও ব্যস্ততা। যেমন- সীমিত ওভারের দলের বাইরে থাকা এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসাইন সৈকত, মোহাম্মদ মিঠুনরাও আছেন এই ক্যাম্পের স্কোয়াডে।

এছাড়া বিপিএলে ভালো করা নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান রানা, মৃত্যুঞ্জয় চৌধুরীর মত বোলাররাও আছেন ২৩ সদস্যের এই স্কোয়াডে।

এক নজরে ছায়া দলের ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররাঃ
মোমিনুল হক সৌরভ, ফজলে মাহমুদ, সাইফ হাসান, সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসাইন সৈকত, মোহাম্মদ মিঠুন, সৈকত আলী, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসাইন, আবু জায়েদ চৌধুরী রাহী, সৈয়দ খালেদ আহমেদ, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, মেহেদী হাসান রানা ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি