ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

আফগান সিরিজে নিজের লক্ষ্য জানালেন মিরাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৩, ২০ ফেব্রুয়ারি ২০২২

মেহেদী হাসান মিরাজ

মেহেদী হাসান মিরাজ

উত্তেজনা ছড়ানো বিপিএল শেষ। বাংলাদেশের ক্রিকেট ভক্ত এবং টাইগারদের নজর এখন আফগান সিরিজে। আফগানিস্তান বরাবরই বাংলাদেশের শক্ত প্রতিপক্ষ। সীমিত ওভারের ক্রিকেটে দলটির বিপক্ষে ভালো করা চাট্টিখানি কথা নয়। তাদের বিপক্ষে ঘরের মাঠে টেস্টেও আছে হারের নজির।

এসব পরিসংখ্যান সামনে রেখে দলের অন্যতম অলরাউন্ডার ও বিশ্বের পঞ্চম সেরা বোলার মেহেদী হাসান মিরাজ তাই হোয়াইটওয়াশ নয়, লক্ষ্য নির্ধারন করেছেন সিরিজ জয়ে। তিনি জানান, সাধারণ পরিকল্পনা অনুযায়ী তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিততে চান আফগানদের বিপক্ষে।

চট্টগ্রাম যাত্রাকালে বিমানবন্দরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মিরাজ বলেন, ‘সাধারণ পরিকল্পনা থাকবে, যেটা সবসময় করে এসেছি। ওয়ানডে ক্রিকেট যেভাবে খেলে এসেছি, সেরকম সাধারণ পরিকল্পনাই থাকবে। হোয়াইটওয়াশ বলা যাবে না। কিন্তু আমরা ভালো ক্রিকেট খেলব এবং অবশ্যই আমাদের সিরিজ জেতার লক্ষ্য থাকবে। প্রথম লক্ষ্যটাই থাকবে সিরিজ জেতা।’

এদিকে চোট কাটিয়ে ওয়ানডে সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে চলেছেন তারকা পেসার তাসকিন আহমেদ। এখনও অনুশীলন শুরু না করলেও দলের সঙ্গে যোগ দিয়ে শুরু হতে যাচ্ছে তাসকিনের ফেরার লড়াই।

টাইগার এই গতির রাজা বলেন, ‘আমি আশাবাদী ভালো কিছু হবে ইনশাআল্লাহ। আমিও খুব রোমাঞ্চিত। আজ থেকে ট্রেনিং শুরু হবে।’

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১১টায়। দিনের আলোয় অনুষ্ঠিতব্য প্রতিটি ম্যাচের ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি