ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

দেশে ফিরে আসছেন তাসকিন-শরিফুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৪, ৩ এপ্রিল ২০২২ | আপডেট: ২১:৫২, ৩ এপ্রিল ২০২২

তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম

তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম

চলমান দক্ষিণ আফ্রিকা সফর অসমাপ্ত রেখেই দেশে ফিরে আসতে হচ্ছে জাতীয় দলের দুই পেসার তাসকিন আহমেদ ও শরিফুল ইসলামকে। তবে তাদের বদলি হিসেবে নতুন করে কাউকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হবে না বলেই জানিয়েছে বিসিবি।

বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ইঞ্জুরিতে ছিলেন ওয়ানডে সিরিজের পর থেকেই। যে কারণে ডারবানে সিরিজের প্রথম টেস্টের একাদশেও ছিলেন না তিনি। দ্বিতীয় টেস্টের আগেও পুরোপুরি সেরে ওঠার সম্ভাবনা নেই। দল তাই তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না।

অন্যদিকে তাসকিন আহমেদ চোট পেয়েছেন ডারবান টেস্ট চলাকালেই। যে চোট নিয়েই কয়েক ওভার বল করেছেন দ্বিতীয় ইনিংসে। পেয়েছেন সাফল্যও। তবে দল তাকে নিয়েও ঝুঁকি নিতে নারাজ। আর এ কারণেই শরিফুল ও তাসকিনকে ফেরত পাঠানো হচ্ছে দেশে। 

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, ‘তাসকিন ও শরিফুল দেশে ফিরে যাবে, ওদের বিকল্প হিসেবে দেশ থেকে আর কাউকে আনা হচ্ছে না।’ তিনি জানান, আগামী ৫ এপ্রিল দেশের বিমান ধরবেন তাসকিন ও শরিফুল।

এদিকে, দলে নতুন কাউকে অন্তর্ভুক্ত না করার কারণ, স্কোয়াডে আছেন আরও দুই পেসার আবু জায়েদ চৌধুরী রাহী ও শহিদুল ইসলাম। 

এ বিষয়ে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ‘স্কোয়াডে তো রাহী ও শহিদুল আছে। ওরাও পরীক্ষিত। নতুন করে কাউকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।’

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি