ঢাকা, রবিবার   ০৮ সেপ্টেম্বর ২০২৪

ষষ্ঠ ম্যাচে প্রথম জয়ের খোঁজে মুম্বাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ১৬ এপ্রিল ২০২২

পাঁচ বারের চ্যাম্পিয়ন। কিন্তু এবারের আইপিএলে শুরুটা একেবারেই ভালো হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। লিগ টেবিলের দিকে তাকালেই তা স্পষ্ট। পাঁচ ম্যাচের মধ্যে একটিও না জিতে দশ দলের আইপিএলে সবার শেষে রোহিতের দল। এ অবস্থায় প্রথম জয়ের খোঁজে নিজেদের ষষ্ঠ ম্যাচে নামছে মুম্বাই ইন্ডিয়ান্স।

শনিবার বিকেল ৪টায় ব্রেবোর্ন স্টেডিয়ামে মুম্বাইয়ের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে লখনউ সুপার জায়ান্টস।  যারা পাঁচটির মধ্যে তিনটিতে জিতে এই মুহূর্তে রয়েছে পাঁচ নম্বরে।

পাঁচ-পাঁচটি ম্যাচ শেষেও দলের জয় নেই। এই পরিস্থিতিতে দলের অন্যতম ভরসা মাঝের সারিতে ব্যাট করতে দক্ষ সূর্যকুমার যাদব ধৈর্য ধরতে বলছেন সমর্থকদের। তার মতে, আগামী দিনে এই দলই তারকার উপহার দেবে। 

প্লে-অফে যেতে হলে মুম্বাইকে বাকি নয় ম্যাচের মধ্যে ৮টিতেই জিততে হবে। এই অবস্থায় কে এল রাহুলের নেতৃত্বাধীন লখনউয়ের বিরুদ্ধে নামার আগে সূর্যকুমার বলেন, ‍‘‍‘এবার নতুন করে নিলাম হয়েছে। আমরা আগামী তিন-চার বছরের কথা ভেবে দলটাকে তৈরি করছি। আগামী দিনে এই দল থেকেই আপনারা তারকা দেখতে পাবেন।’’ 

মুম্বাই ইন্ডিয়ান্সের এই অবস্থার মাঝে লখনউ সুপার জায়ান্টস আরও চনমনে অবস্থায় রয়েছেন দলে মার্কাস স্টেয়নিস আসায়। পুণের মাঠে তিন ম্যাচ খেলে আসায় মুম্বাই এবার ঘরের মাঠে কিছুটা হলেও স্বস্তিতে থাকবে। লখনউ সুপার জায়ান্টস আগের ম্যাচগুলোতে শেষের দিকের ওভারে ভাল রান করতে পারেনি। সে কারণেই এই জায়গায় নিশানা বানাতে পারে রোহিতের দল।

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের আগে দেখে নেয়া যাক দু'দলের প্রথম একাদশ।

মুম্বাই ইন্ডিয়ান্স: 
ইশান কিষাণ (উইকেটকিপার), রোহিত শর্মা (ক্যাপ্টেন), সূর্যকুমার যাদব, তিলক বর্মা, ডেওয়াল্ড ব্রেভিস, কায়রন পোলার্ড, মুরুগান অশ্বিন, জসপ্রীত বুমরাহ, টাইমাল মিলস, জয়দেব উদানকাট, ফ্যাবিয়ান অ্যালেন।

লখনউ সুপার জায়ান্টস:
লোকেশ রাহুল (ক্যাপ্টেন), কুইন্টন ডি'কক (উইকেটকিপার), মার্কাস স্টইনিস, মানিশ পান্ডে, দীপক হুডা, আয়ুষ বাদোনি, জেসন হোল্ডার, ক্রুণাল পান্ডিয়া, দুশ্মন্থা চামিরা, আবেশ খান, রবি বিষ্ণোই।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি