ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

এশিয়া কাপ: শুরুর আগেই বড় ধাক্কা খেল পাকিস্তান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ২০ আগস্ট ২০২২ | আপডেট: ২০:৪১, ২০ আগস্ট ২০২২

শাহীন শাহ আফ্রিদি

শাহীন শাহ আফ্রিদি

সবাইকে অনেকটা চমকে দিয়ে পেসার হাসান আলীকে ছাড়াই এশিয়া কাপের দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবার দলের পেস আক্রমণের প্রধান ভরসা শাহিন শাহ আফ্রিদিকেও হারাল দলটি। 

শনিবার (২০ আগস্ট) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

গত মাসে শ্রীলঙ্কা সফরের প্রথম টেস্টে ফিল্ডিং করার সময় ডান হাঁটুর লিগামেন্টে চোট পান শাহিন আফ্রিদি। সর্বশেষ স্ক্যান এবং রিপোর্টের পর পিসিবির মেডিকেল অ্যাডভাইজরি কমিটি ২২ বছর বয়সী এই পেসারকে ৪ থেকে ৬ সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন।

আর এর ফলে শুধু এশিয়া কাপই নয়, ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজও খেলতে পারবেন না আফ্রিদি। 

তথ্য মতে, অক্টোবরে নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারবেন এই পেসার। অর্থাৎ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠবেন এই বোলার।

পিসিবির চিফ মেডিকেল অফিসার ডা. নজীবুল্লাহ সুমরো বলেন, ‘আমি শাহীনের সাথে কথা বলেছি এবং সে এই খবরে বোধহয় বিরক্ত হয়েছে। সে একজন সাহসী যুবক, যে তার দেশ এবং দলের সেবা করার জন্য দৃঢ়ভাবে ফিরে আসার প্রতিশ্রুতিবদ্ধ। চলমান পুনর্বাসনকালে উন্নতি করলেও তার ফিরে আসতে আরও সময় লাগবে।’

এশিয়া কাপে পাকিস্তান দল:
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইফতেখার আহমেদ, আসিফ আলী, হায়দার আলী, খুশদিল শাহ, শাদাব খান, উসমান কাদির, শাহনেওয়াজ দাহানি, মোহাম্মাদ নওয়াজ, নাসিম শাহ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি