ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪

টস জিতল পাকিস্তান, ব্যাটিংয়ে ভারত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ৪ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৯:৫৪, ৪ সেপ্টেম্বর ২০২২

টসের মুহূর্ত

টসের মুহূর্ত

পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে টস হারল ভারত। টস জিতে পাক দলনায়ক বাবর আজম শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান টিম ইন্ডিয়াকে। সুতরাং দুবাইয়ে এদিন টস হেরে শুরুতে ব্যাট করছে রোহিতের দল।

ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাট মিলিয়ে এশিয়া কাপে শেষ চারটি ম্যাচে ভারতের কাছে হেরেছে পাকিস্তান। সুতরাং টুর্নামেন্টে সাম্প্রতিক সময়ে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের আধিপত্য একতরফা।

এদিকে, পাকিস্তানের বিপক্ষে সুপার ফোরের ম্যাচে আর মাত্র ৩টি ছক্কা হাঁকালেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ১০০টি ছক্কা হাঁকানোর মাইলস্টোন স্পর্শ করবেন বিরাট কোহলি।

এদিকে, দাহানি ছিটকে পড়ায় পাকিস্তান একাদশে সুযোগ পেলেন হাসান আলি। আজ ভারতের বিপক্ষে সুপার ফোরের ম্যাচে এই একটিমাত্র পরিবর্তন নিয়েই মাঠে নামছে পাকিস্তান।

অন্যদিকে, রবীন্দ্র জাদেজা ছিটকে যাওয়ায় ভারতকে একাদশে রদবদল এসেছে তিনটি। হংকংয়ের বিপক্ষে না খেলা হার্দিক পান্ডিয়া একাদশে ফিরলেন এদিন। এছাড়া দীনেশ কার্তিক ও আভেশ খানকে বসিয়ে বাড়তি স্পিনার হিসেবে রবি বিষ্ণোই ও দীপক হুডাকে খেলাচ্ছে টিম ইন্ডিয়া।

ভারত একাদশ:
রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ট (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, দীপক হুডা, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, রবি বিষ্ণোই ও যুজবেন্দ্র চাহাল।

পাকিস্তান একাদশ:
মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), বাবর আজম (ক্যাপ্টেন), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলি, মোহাম্মদ নেওয়াজ, হারিস রউফ, নাসিম শাহ ও হাসান আলী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি