ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

সেই কাদিসকে উড়িয়েই শীর্ষে উঠেছে বার্সেলোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৪, ১১ সেপ্টেম্বর ২০২২

শক্তি-সামর্থ্যে অনেক এগিয়ে থাকলেও গত চারবারের দেখায় একবারও এই দলটিকে হারাতে পারেনি বার্সা। এবার দারুণ ফর্মে থাকা বার্সেলোনা কাদিসের বিপক্ষে তাদেরই মাঠে খেলার প্রথমার্ধে ছন্দ হারালেও দ্বিতীয়ার্ধেই ফিরে চেনা রুপে। আর তাদেরকে কাঁদিয়ে ছেড়েছে জাভি হার্নান্দেজের দল। 

শনিবার লা লিগার ম্যাচটি ৪-০ গোলে জিতেছে বার্সেলোনা। ফ্রেংকি ডি ইয়ংয়ের গোলে সফরকারীরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন রবার্ট লেভানদোভস্কি। শেষ দুটি গোল করেন আনসু ফাতি ও উসমান দেম্বেলে।

প্রথমার্ধে পুঁচকে কাদিসের জালে একবারও বল জড়াতে পারেনি জাভি হার্নান্দেজের দল। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় বার্সা। একে একে করে ৪ গোল।

প্রথম গোলের জন্য ৫৫তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে বার্সাকে। ফ্রেংকি ডি ইয়ং খোলেন গোলমুখ। দশ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন রবার্ট লেভানডোস্কি।

৮৬তম মিনিটে ব্যবধান ৩-০ করেন তরুণ আনসু ফাতি। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কাদিসের কফিনে শেষ পেরেকটি ঠুকেন উসমান দেম্বেলে।

এতে ৫ ম্যাচে ৪ জয় আর এক ড্র নিয়ে ১৩ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলে শীর্ষে উঠেছে জাভি হার্নান্দেজের দল। ৪ ম্যাচের সব কটি জিতে ১২ পয়েন্ট পাওয়া রিয়াল মাদ্রিদ আছে দুইয়ে।

প্রসঙ্গত, ৮২তম মিনিটে হঠাৎ খেলা থামিয়ে দেন রেফারি। শুরুতে কারণটা বোঝা যাচ্ছিল না। বেশ কিছুক্ষণ পর জানা যায়, দর্শক সারিতে কেউ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। চিকিৎসা কর্মীরা দ্রুত এগিয়ে যান। এ কারণে প্রায় এক ঘণ্টার খেলা বন্ধ থাকে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি