ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

নেইমারের ডাবল সেঞ্চুরি, জয়ে ফিরল পিএসজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫, ১৭ অক্টোবর ২০২২

ক্লাবে ২০০তম গোল উদযাপনে নেইমার

ক্লাবে ২০০তম গোল উদযাপনে নেইমার

চোট কাটিয়ে দলে ফিরলেন মেসি। মার্সেইয়ের বিপক্ষে একের পর এক আক্রমণ করে গেল পিএসজি। একাধিক সুযোগ হারালেন কিলিয়ান এমবাপ্পে। অবশ্য তার পাস থেকেই ব্যবধান গড়ে দিলেন নেইমার। জয়ের পথে ফিরল ক্রিস্তফ গালতিয়ের দল।

রোববার দিবাগত রাতে প্যারিসে নিজেদের মাঠে লিগ ওয়ানের ম্যাচটি ১-০ গোলে জিতেছে গত আসরের চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধেই গোলটি করেন নেইমার। দ্বিতীয়ার্ধে মার্সেই অনেকটা সময় একজন কম নিয়ে খেললেও ব্যবধান বাড়াতে পারেনি স্বাগতিকরা। ফ্রিক কিক মিস করেন মেসি। মেসির পাস থেকে বল পেয়েও উড়িয়ে মারেন এমবাপ্পে।

যাইহোক, তবুও সব প্রতিযোগিতা মিলিয়ে তিন ম্যাচ পর জয়ের স্বাদ পেল পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার সঙ্গে দুইবার ১-১ ড্র করার মাঝে লিগ ওয়ানে গত রাউন্ডে রেমসের মাঠে গোলশূন্য ড্র করেছিল তারা।

এ নিয়ে ১১ ম্যাচে ৯ জয় ও ২ ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। তাদের সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লরিয়েন্ট দুইয়ে, ২৪ পয়েন্ট নিয়ে লেনস আছে তিনে। চার নম্বরে অবস্থান করা মার্সেইয়ের ২৩ পয়েন্ট।

এদিকে, আসরে ১১ ম্যাচে ৯ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় লিলের জোনাথন ডেভিডের পাশে বসলেন নেইমার। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবের হয়ে ১৬ ম্যাচে ব্রাজিলিয়ান তারকার গোল হলো ১২টি। সঙ্গে ৯টি অ্যাসিস্ট।

অন্যদিকে সান্তোস, বার্সেলোনা ও পিএসজি মিলিয়ে লিগ ফুটবলে এদিন ২০০তম গোলের দেখা পেলেন নেইমার।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি