ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

সাকিবের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাচ্ছেন ভক্তরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৩, ২৬ অক্টোবর ২০২২

দেশজুড়ে শুরু হয়েছে সেভেনআপ-এর নতুন ক্যাম্পেইন, যেখানে ভক্তরা পাচ্ছে বিশ্বের সেরা অলরাইন্ডার এবং সেভেনআপ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের সাথে দেখা করার সুযোগ। ক্যাম্পেইনের প্রমোশনাল অফার ও মজাদার নতুন একটি বিজ্ঞাপনে থাকছেন সাকিব। সেভেনআপ-এর যেকোনো পেট বোতল কিনে ক্যাপের নিচে ইউনিক কোডটি ২৬৯৬৯* নম্বরে এসএমএস করলে ভক্তরা পাবেন সাকিব আল হাসানের সাথে ডিনারের সুবর্ণ সুযোগ।

পেপসিকো’র বাংলাদেশ রিজনের সিনিয়র মার্কেটিং ডিরেক্টর অনুজ গোয়েল বলেন, “এই ক্যাম্পেইনের লক্ষ্য হল আমাদের ভোক্তাদের জীবনে উদ্দীপনা ও সতেজতা নিয়ে আসা। সাকিবের প্রতি ভক্তদের ভালবাসাকে আমরা উপলব্ধি ও সম্মান করি। এবং এই ক্যাম্পেইনের মাধ্যমে সাকিবের প্রতি ভালবাসা প্রকাশের জন্য ফ্যানদের অনন্য সুযোগ তৈরি করে দিতে পেরে আমরা আনন্দিত। ক্যাম্পেইনটি সকলের মধ্যে উত্তেজনা তৈরি করবে এবং সেভেনআপ-কে ভোক্তাদের আরও কাছাকাছি নিয়ে যাবে।”

ক্যাম্পেইন সম্পর্কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, “সেভেনআপ-এর সাথে কাজ করা বরাবরই আমার জন্য ভীষণ আনন্দের। তবে এবারের অনুভূতিটি ভিন্ন, কারণ সেভেনআপ এবার ভক্তদেরকে সাথে আমাকে সাক্ষাৎ এবং ডিনারের সুযোগ করে দিচ্ছে। ভক্তরা আমাকে এতোবছর ভালোবাসায় সিক্ত করেছে আর এবার তাদের প্রতি ভালবাসা প্রদর্শনের সুযোগ পেয়ে আমি আনন্দিত। সেভেনআপ-এর ‘ভাবো ফ্রেশ’ ধারণা আমাকে সবসময়ই অনুপ্রানিত করেছে এবং এবারও তার ব্যতিক্রম নয়। আমি আমার ভক্তদের সাথে সাক্ষাৎ নিয়ে ভীষণ এক্সাইটেড এবং তাদের প্রতিক্রিয়া দেখার অপেক্ষায় আছি।”

নতুন এই টিভিসি-টি টিভি, ডিজিটাল, আউটডোর এবং সোশ্যাল মিডিয়াতে ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে প্রচার করা হবে। এই অফারের সকল সাইজের পেট বোতল দেশের সকল দোকান এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে। অফারটি অক্টোবর ১ থেকে নভেম্বর ৩০, ২০২২ তারিখ পর্যন্ত চলবে।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি