ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

রান আউট হয়ে ফিরলেন লিটন দাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩০, ২ নভেম্বর ২০২২

লিটন দাস

লিটন দাস

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে রাহুল-কোহলির জোড়া হাফ-সেঞ্চুরিতে ভর করে জয়ের জন্য বাংলাদেশের সামনে ১৮৫ রানের লক্ষ্যমাত্রা ঝুলিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। জবাবে মাত্র ২১ বলে ঝড়ো ফিফটি হাঁকিয়ে দলকে দাপুটে সূচনাই এনে দিলেন লিটন দাস।

ভারতের বিপক্ষে জবাবটা ঠিক যেমন হওয়া দরকার ছিল, শান্তকে সঙ্গী করে এদিন অ্যাডিলেডে ঠিক তেমনটাই দিচ্ছেন ওপেনিংয়ে নামা লিটন দাস। তিনটি ছক্কা ও ৭টি চার হাঁকিয়ে মাত্র ২১ বলেই তুলে নিলেন ক্যারিয়ারের অষ্টম ফিফটি। 

অন্যপ্রান্তে ১৬ বলে ৭ রান নিয়ে তাকে যোগ্য সঙ্গ দিয়ে যাচ্ছেন বাঁহাতি নাজমুল হোসাইন শান্ত। যার ফলে পাওয়ার প্লে-র ৬ ওভারেই ৬০ রান তুলে ফেলে বাংলাদেশ।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে খেলার আবারও শুরু হয়েছে। জয়ের জন্য টাইগারদের নতুন লক্ষ্যমাত্রা দাঁড়িয়েছে ১৬ ওভারে ১৫১ রান। অর্থাৎ বাকি ৯ ওভারে ৮৫ রান করতে হবে লিটনদের। 

তবে বৃষ্টির পর খেলা শুরু হতেই আউট হয়ে ফিরলেন লিটন দাস। ঝুঁকিপূর্ণ দুটি রান নিতে গিয়ে রাহুলের ডিরেক্ট থ্রোতে কাটা পড়লেন ড্যাশিং ওপেনার। ফেরার আগে ৬০ রানের এক ঝকঝকে ইনিংস খেলেন তিনি। তার ২৭ বলের এই ইনিংসে ছিল ৭টি চারের সঙ্গে তিনটি ছক্কার মার। ফলে ৬৭ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৯ ওভারে টাইগারদের স্কোর এক উইকেটে ৮২ রান। শান্ত ২০ রানে এবং সাকিব ২ রানে ক্রিজে আছেন।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি