ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

বিপিএলের ট্রফি উন্মোচিত, কী বললেন ৭ অধিনায়ক?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ৬ জানুয়ারি ২০২৩

শুরু হয়ে গেল বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে কাঙ্ক্ষিত টুর্নামেন্ট বিপিএল। চার ছক্কার এই টুর্নামেন্ট শুরুর আগের দিনেই অবশ্য আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো ট্রফি। নবম আসরের ট্রফি উন্মোচনের সময় উপস্থিত ছিলেন ফ্রাঞ্চাইজিগুলোর অধিনায়করা। 

তবে এসময় ছিলেন না ফরচুন বরিশালের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে দলটির হয়ে যোগ ড্যাং মেহেদি হাসান মিরাজ।

ট্রফি উন্মোচনের পর ফটোসেশন করেন সাত দলের অধিনায়ক। এরপর কথা বলেন সংবাদ মাধ্যমের সঙ্গে। প্রথমে কথা বলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক ইমরুল কায়েস। তিনবারের চ্যাম্পিয়ন কুমিল্লা চায় এবারও শিরোপা জিততে। ইমরুল বলেন, শিরোপা ধরে রাখতে যা করা দরকার, মাঠে তার সবই করবেন তারা।

রানারআপ ফরচুন বরিশালের হয়ে সংবাদ মাধ্যমের সামনে আসেন মিরাজ। বলেন, ‘এর আগে দুবার ফাইনাল খেললেও একবারও শিরোপ জেতা হয়নি। এবার ইনশাআল্লাহ চ্যাম্পিয়ন হব।’

এরপর তিনি বরিশালের স্থানীয় ভাষায় বলেন, ‘মোরা একবারও চ্যাম্পিয়ন অইতে পারি নাই, সো চেষ্টা হরমু এইবার যেন চ্যাম্পিয়ন অইতে পারি।’

মিরাজের পর কথা বলতে আসেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম চৌধুরি। তিনি বলেন, ‘সবার যে টার্গেট আমাদেরও একই। আমরাও চ্যাম্পিয়ন হতে নামবো।’ তিনি তার দলের টিম স্পিরিট ও ব্যালেন্সকে কাজে লাগাতে চান।

রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান অবশ্য তার দলের তারুণ্যকে গুরুত্ব দিলেন। তিনি এখনও শিরোপা জিততে পারেননি বিপিএলের। এবার সেই আক্ষেপ ঘোচাতে চান বলে জানান।

ঢাকা ডমিনেটরসের অধিনায়কত্ব পাওয়া নাসির হোসাইন জানালেন একই কথা। তিনিও বললেন, তার দল চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে। আনুষ্ঠানিকভাবে প্রথমবার অধিনায়ত্ব পাওয়াকে তিনি কাজে লাগাতে চান। এটা তিনি উপভোগ করবেন এমনটাই বললেন নাসির হোসেন।

খুলনা টাইগার্সের অধিনায়ত্ব পান ইয়াসির আলী চৌধুরি। তামিমের সামনে অধিনায়কত্ব নিয়ে নার্ভাস কিনা জানতে চাইলে তিনি উড়িয়ে দিয়েছেন সে শঙ্কা। তিনি বলেন, ‘তামিম ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে আশ্বস্ত করেছেন। তামিম ভাইকে লিড দেবো, এটা দারুণ অভিজ্ঞতা হবে। তবে তার প্রতি আমার সম্মান আছে।’

উল্লেখ্য, আজ শুক্রবার দুপুর আড়াইটায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়েই শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। এরপর সন্ধ্যা সোয়া ৭টায় দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানস মুখোমুখি হবে রংপুর রাইডার্সের।
এনএস/ এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি