ঢাকা, শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪

বিপিএল-২০২৩

দ্বিতীয় ম্যাচেই বড় রান, কুমিল্লার লক্ষ্য ১৭৭

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৫, ৬ জানুয়ারি ২০২৩

৩১ বলে ৬৭ রানের ইনিংস খেলার পথে রনির একটা ড্রাইভ

৩১ বলে ৬৭ রানের ইনিংস খেলার পথে রনির একটা ড্রাইভ

প্রথম ম্যাচে একশর নিচে রান হলেও দ্বিতীয় ম্যাচে এসেই বড় রানের দেখা পেলো বিপিএলের নবম আসর। রনি তালুকদার-শোয়েব মালিকদের উইলোবাজিতে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ১৭৬ রানের স্কোর দাঁড় করালো রংপুর রাইডার্স।

শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় হোম অব ক্রিকেট মিরপুরে অনুষ্ঠিত চলতি আসরের দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রতিপক্ষকে আগে ব্যাটিংয়ে পাঠায় কুমিল্লা।

তবে বোলিং নিয়ে তেমন প্রভাব বিস্তার করতে পারেনি ভিক্টোরিয়ানস বোলাররা। উল্টো রংপুরকে উড়ন্ত সূচনা এনে দেন রনি তালুকদার ও নাইম শেখ। বিশেষ করে রনির মারমুখী উইলোবাজিতে ওপেনিং জুটিতেই রংপুর ৯ ওভারে তুলে ফেলে ৮৫ রান।

ওই ওভারে রনির আউটের মধ্যদিয়েই ভাঙে এই জুটি। তার আগে দুর্দান্ত এক ফিফটি তুলে নেন ডানহাতি ওপেনার। ফেরেন ২১৬ স্ট্রাইকরেটে মাত্র ৩১ বলে ৬৭ রানের ইনিংস খেলে। তার এই মারকুটে ইনিংসে ছিল ১১টি দর্শনীয় চারের সঙ্গে একটি ছয়ের মার।

রনি ছাড়া অবশ্য অন্যরা তেমন আলো ছড়াতে না পারলেও দলীয় স্কোর বড় করতে অবদান রাখেন কমবেশি। এদের মধ্যে পাকিস্তানি শোয়েব মালিক ২৬ বলে ৩৩, নাইম শেখ ৩৪ বলে ২৯, সিকান্দার রাজা ১০ বলে ১২ এবং অধিনায়ক সোহান ১১ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন। যাতে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান জড়ো করে রংপুর।

কুমিল্লার বোলারদের মধ্যে ফজলহক ফারুকি, মুস্তাফিজ, মোসাদ্দেক ও খুশদিল শাহ একটি করে উইকেট লাভ করেন।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি