ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪

পরিবার নিয়ে ওমরাহ পালন করলেন মাশরাফী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০১, ১৯ এপ্রিল ২০২৩

পরিবার নিয়ে ওমরাহ হজ পালন করলেন মাশরাফী বিন মোর্ত্তজা। আজ বুধবার (১৯ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাবেক এই অধিনায়কের স্ত্রী সুমনা হক সুমী ওমরাহ হজের ছবি পোস্ট করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ’। ছবিতে মাশরাফী ও সুমনার সঙ্গে দেখা যায় দুই সন্তানকে।

মাশরাফী বিন মোর্ত্তজা বাংলাদেশের ক্রিকেটে অনুপ্রেরণার আরেক নাম। আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট না ছাড়লেও ২০১৯ সালের পর থেকে জাতীয় দলের হয়ে মাঠে নামেননি তিনি। দেশের জার্সিতে না খেললেও বিপিএল, ডিপিএল দাপিয়ে বেড়াচ্ছেন। ঢাকা প্রিমিয়ার লিগে এখন দুই সপ্তাহের বিরতি। এই বিরতিতে পরিবার নিয়ে মাশরাফী ছুটে যান সৌদি আরব। 

বোঝাই যাচ্ছে মাঠ ও মাঠের বাইরে দারুণ সময় কাটছে মাশরাফীর। স্রষ্টার নৈকট্য অর্জনের মাধ্যমে আত্মশুদ্ধির আশায় পরিবার নিয়ে তাই পালন করলেন ওমরাহ হজ। 

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মাশরাফী চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আলো ছড়িয়েছেন বল হাতে। রেকর্ড গড়েছেন লেজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক। মোহামেডানের বিপক্ষে ম্যাচে ১৭ রানে ৫ উইকেট নিয়ে বুঝিয়েছেন, বয়স বাড়লেও ফুরিয়ে যাননি তিনি। একইসঙ্গে পূর্ণ করেছেন প্রথম বাংলাদেশি হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪৫০ উইকেট। সঙ্গে করেছেন আরেকটি রেকর্ড। লিস্ট এ ক্রিকেটে সবচেয়ে বেশি বয়সে (৩৯ বছর ১৭৩ দিন) উইকেট পাওয়ার কৃতিত্ব এখন তার।
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি