ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে বোলিংয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৬, ১২ মে ২০২৩

ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে প্রথমে বোলিংয়ে সফরকারী বাংলাদেশ।

বৃষ্টির কারনে ম্যাচের দৈর্ঘ্য ৪৫ ওভারে নামিয়ে আনা হয়।

বৃষ্টি কারনে প্রথম ওয়ানডে পরিত্যক্ত হয়েছিলো। ঐ ম্যাচের একাদশই বহাল রেখেছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড।

প্রথম ওয়ানডেতে টস হেরে আগে ব্যাট করে ৯ উইকেটে ২৪৬ রান করেছিলো বাংলাদেশ। জবাবে ১৬ দশমিক ৩ ওভারে ৩ উইকেটে ৬৫ রান করে আয়ারল্যান্ড। এরপর বৃষ্টির কারনে ম্যাচটি পরিত্যক্ত হয়।

এই সিরিজটি আয়ারল্যান্ডের জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিলো। বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে পারলেই এ বছর ভারতে হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলার সুযোগ পেত আয়ারল্যান্ডের। কিন্তু প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেসে যাওয়ায় বিশ^কাপে সরাসরি খেলার সুযোগ নষ্ট হয় আইরিশদের। এখন বিশ^কাপ বাছাই পর্বে খেলতে হবে আয়ারল্যান্ডকে। ইতোমধ্যে বিশ^কাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ড্রু বলবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর ও লরকান টাকার।

এমএম/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি