ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪

কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচে আর্জেন্টিনা দলে মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ২১ মে ২০২৪

কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচের জন্য লিওনেল মেসিকে নিয়েই আর্জেন্টিনার ২৯ সদস্যের দল ঘোষনা করা হয়েছে। কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার মিশনে আগামী ৯ জুন প্রস্তুতি ম্যাচে শিকাগোর সোলজার ফিল্ডে ইকুয়েডর ও পাঁচদিন পর মেরিল্যান্ডের ল্যান্ডোভারের ফেডএক্স ফিল্ডে গুয়াতেমালার মোকাবেলা করবে বিশ^ চ্যাম্পিয়নরা।

কোচ লিওনেল স্কালোনি ২০২২ বিশ্বকাপ জয়ী দলের ২২ জন খেলোয়াড়কেই এই দলে রেখেছেন, যার মধ্যে মেসি ছাড়াও আরো রয়েছেন বেনফিকার ফরোয়ার্ড এ্যাঞ্জেল ডি মারিয়া। তবে এই দল থেকে বাদ পড়েছেন পাওলো দিবালা, হুয়ান ফোয়েথ ও থিয়াগো আলমাডা।
আগামী ১৫ জুন কোপা আমেরিকার দলগুলোর চূড়ান্ত দল ঘোষনার শেষ তারিখ। গত সপ্তাহে কনমেবল জানিয়েছে দলের আকার বাড়িয়ে ২৩ জন থেকে ২৬ জন পর্যন্ত করা যাবে।

বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনাই বর্তমান দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়ন। আগামী ২০ জুন আটালান্টায় কানাডা অথবা ত্রিনিদাদ এন্ড টোবাগোর বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা তাদের শিরোপা ধরের রাখার মিশন শুরু করবে। পাঁচদিন পর নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডে চিলি ও ২৯ জুন ফ্লোরিয়ার মিয়ামি গার্ডেন্সে পেরুর মোকাবেলা করবে।
কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচের জন্য আর্জেন্টাইন দল :
গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, ফ্র্যাংকো আরমানি, জেরোনিমো রুলি
ডিফেন্ডার : গনজালো মনটিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বেলারডি, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেলা, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস এ্যাকুনা, নিকোলাস টাগলিয়াফিকো, ভ্যালেন্টিন বারকো
মিডফিল্ডার : গুইডো রড্রিগুয়েজ, লিনড্রো পারেডেস, এ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টার, রডরিগো ডি পল, এক্সেকুয়ের পালাসিওস, এনজো ফার্নান্দেজ, গিওভানি লো সেলসো, ভ্যালেন্টিন কারবোনি
ফরোয়ার্ড : এ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, এ্যাঞ্জেল কোরেয়া, আলেহান্দ্রো গারাঞ্চে, নিকোলাস গনজালেজ, লটারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি