ঢাকা, সোমবার   ০১ জুলাই ২০২৪

ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ২২ জুন ২০২৪

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্ব কাপের সুপার এইটে গ্রুপ-১এ নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্বান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।


সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে বৃষ্টি আইনে ২৮ রানে হেরেছিলো বাংলাদেশ। ঐ ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে টাইগাররা। পেসার তাসকিন আহমেদের জায়গায় একাদশে নেওয়া হয়েছে জাকের আলিকে।
আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়ে সুপার এইট পর্ব শুরু করে ভারত। ঐ ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখেছে টিম ইন্ডিয়া।
এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে ১৩ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। এরমধ্যে মাত্র একটি জিতেছে টাইগাররা। টি-টোয়েন্টি বিশ্বকাপে চারবার দেখা হয়েছে দু’দলের। সব ম্যাচই জিতেছে টিম ইন্ডিয়া।
বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলি, রিশাদ হোসেন, মাহেদি হাসান, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।
ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্থ (উইকেটরক্ষক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আর্শদীপ সিং ও জসপ্রিত বুমরাহ।

 কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি