ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

জয় পেয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ৮ সেপ্টেম্বর ২০১৮

রাশিয়া বিশ্বকাপ থেকে হতাশাজনক বিদায়ের পর প্রথম মাঠে নেমে দারুণ এক জয় পেয়েছে দুই ফেভারিট দল ব্রাজিল ও আর্জেন্টিনা। রবার্তো ফিরমিনো ও নেইমারের গোলে যুক্তরাষ্ট্রকে ২-০ গোলে হারিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। আর গুয়েতেমালার বিপক্ষে আর্জেন্টিনা জয় পায় ৩-০তে।

নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দিয়ে নতুন মিশনের শুরুটা হলো ব্রাজিলের। স্থায়ী অধিনায়ক হিসেবে নেইমারের নতুন পথচলাও হলো রঙিন। ১১ মিনিটে চমৎকার ভলি থেকে ফিরমিনোর করা গোলে এগিয়ে যায় পাঁচকবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

৪৩ মিনিটে স্পট কিক থেকে পাওয়া সুযোগ কাজে লাগিয়ে প্রথমার্ধেই জয় প্রায় নিশ্চিত করে ফেলেন নেইমাররা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় দিয়ে রাশিয়া বিশ্বকাপ পরবর্তী অধ্যায় শুরু করলো ব্রাজিল।

এদিকে, রাশিয়া বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষে নতুন করে মাঠে নামে তারণ্যনির্ভর আর্জেন্টিনা। ছিলেন না লিওনেল মেসি, দি মারিয়া ও সার্জিও আগুয়েরোর মতো অভিজ্ঞ খেলোয়াড়রা। মাউরো ইকার্দি ও পাওলো দিবালাদেরও মাঠে নামাননি অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। গণজালো মার্তিনেস, জিওভানি লো সেলসো ও জিওভানি সিমওন গোলে গুয়েতেমালার বিপক্ষে ৩-০তে জয় তুলে নেয় আর্জেন্টিনা।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি