ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪

পর্যটনে নতুন সংযোজন, হেলিকপ্টারে ঘুরে দেখুন কক্সবাজার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২১, ২৭ জুন ২০২৩

হেলিকপ্টারে চড়ে ঘুরে বেড়ানোর সাধ থাকলেও সীমিত সাধ্যের কারণে অনেকেই এই শখটুকু পূরণ করতে পারেন না। অর্থনৈতিক কিংবা নানা ধরণের সুযোগ সুবিধার কারণে অপূর্ণ থেকে যায় স্বপ্ন। এবার শখ পূরণ করতে ফ্লাই টেক্সসি এভিয়েশন কক্সবাজারে নিয়ে এলো সূবর্ণ সুযোগ। অল্প খরচেই হেলিকপ্টার চড়ার স্বপ্ন পূরণ করতে এবং পাখির চোখে পর্যটন নগরী কক্সবাজার ঘুরে ঘুরে দেখার সুযোগ করে দিচ্ছে কোম্পানিটি। 

মাত্র সাড়ে ৫ হাজার টাকায় হেলিকপ্টারে আনন্দভ্রমণের সুযোগ দিচ্ছে ফ্লাই টেক্সসি এভিয়েশন, রিজিওনাল পার্টনার প্যাসিফিক বীচ লাউন্জ ক্যাফে ও শফিক মোটরস্ এর যৌথ উদ্যোগ। ৫ হাজার ৫০০ টাকায় কক্সবাজারের আশপাশে ১০ মিনিট হেলিকপ্টারে করে পাখির চোখে পর্যটন নগরী দেখার সুযোগ করে দেবে তারা।

১ জুলাই ইনানী সী পার্ল সংলগ্ন ফ্লাই টেক্সসি এভিয়েশন, প্যাসিফিক বীচ লাউন্জ ক্যাফে ও শফিক মোটরস্ এর যৌথ উদ্যোগে এই সার্ভিসটির শুভ উদ্বোধন করার কথা জানিয়েছেন কর্তৃপক্ষ।

কক্সবাজারের ভ্রমণপিপাসুদের অপূর্ণ সাধ পূর্ণ করতেই এ সার্ভিস চালু করা হলো।  

সোমবার (২৬ জুন) রাতে কক্সবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ১০ মিনিটের ‘জয় রাইড’ এর সুযোগ সুবিধার কথা জানিয়েছেন কর্তৃপক্ষ।

ফ্লাই টেক্সসি এভিয়েশনের ব্যবস্থাপনা পরিচালক আরকে রিপন জানান, পর্যটন ব্যবস্থাকে আরো আকর্ষণীয় করতে দেশের প্রধান পর্যটন স্পট কক্সবাজারে হেলিকপ্টার ভ্রমণ সার্ভিস চালু করেছে ফ্লাই টেক্সসি এভিয়েশন লিমিটেড।

এই কোম্পানির চেয়ারম্যান আলী মনসুর খান বলেন শুরু থেকে কক্সবাজারের চারটি পয়েন্ট থেকে এ সার্ভিসটি চালু করার সিদ্ধান্ত নিয়েছি। পয়েন্টগুলো হলো- হিমছড়ি, রেজুখাল, ইনানী ও পাটোয়ারটেক। খুব শিগগরিই সেন্টমার্টিন সার্ভিস চালু করা হবে। প্রতিজন ৫ হাজার ৫০০ টাকা করে ৫০০ ফুট উপর থেকে  একসাথে ৪ জন কক্সবাজার ঘুরে দেখতে পারবেন। যাত্রী নিরাপত্তার বিষয়ে সিভিয়েল এভিয়েশন কর্তৃক জানিয়েছে পরীক্ষিত হেলিকপ্টারে ভ্রমণপিপাসুরা ঘুরতে পারবেন নিরাপদে।

এসবি/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি