ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অসুস্থ মাকে বাঁচাতে সাংবাদিক ছেলের আকুতি

প্রকাশিত : ২২:৪৬, ৭ এপ্রিল ২০১৯

প্রবাসী সাংবাদিক বাংলা টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী তার মায়ের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য প্রবাসী ও দেশের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন।  তার মা প্রায় তিন বছর ধরে ক্যান্সারে ভুগছেন।

মোহাম্মদ আলী জানান, ঢাকা ক্যান্সার হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  কিন্তু দিন দিন তার অবস্থার আরও অবনতি ঘটছে। তাকে সুস্থ স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য অনতিবিলম্বে অস্ত্রপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এ অস্ত্রপচারের জন্য জরুরিভাবে ১২ লাখ টাকা প্রয়োজন। দীর্ঘদিন মায়ের চিকিৎসা চালিয়ে বর্তমানে আর্থিক সংকটে মোহাম্মদ আলীর পরিবার।

এ দিকে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার পক্ষ থেকে মোহাম্মদ আলীকে আর্থিক সাহায্য করার চেষ্টা করা হচ্ছে। তবে তা প্রয়োজনের তুলনায় যথেষ্ট নয়। তাই অসুস্থ মায়ের পাশে দাঁড়ানোর জন্য সমাজের হৃদয়বান ব্যক্তিদের প্রতি আহ্বান জানিয়েছেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: শামিমা নাছরিন, সঞ্চয় হিসাব নম্বর: ২৩৩১৫১৫২৯৯১ (ডাচ বাংলা ব্যাংক), শাখা- কাশিনাথপুর, পাবনা।  বিকাশ নম্বর- ০১৭৯৯২০৩৪৬৫ (ব্যক্তিগত)। 

কেআই/ 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি