ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বগুড়া-৬ উপ-নির্বাচন

আ. লীগের ফরম বিক্রি শুরু আজ

প্রকাশিত : ১০:৪১, ১৬ মে ২০১৯ | আপডেট: ১০:৪২, ১৬ মে ২০১৯

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে আজ বৃহস্পতিবার থেকে আওয়ামী লীগের ফরম বিতরণ শুরু হয়েছে, চলবে আগামীকাল শুক্রবার পর্যন্ত। একই সঙ্গে পঞ্চম ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম বিতরণও শুরু হচ্ছে আজ থেকে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ফরম সংগ্রহ করা যাবে। মনোনয়ন ফরম আগামী শনিবার বিকেল ৫টার মধ্যে জমা দিতে হবে।

এদিকে, আগামী রোববার বিকেল ৪টায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বগুড়া-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। কিন্তু দলের সিদ্ধান্তের কারণে তিনি সংসদ সদস্য হিসেবে নির্দিষ্ট সময়ের মধ্যে শপথ না নেওয়ায় এ আসনটি শূন্য ঘোষণা করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। আর এরই প্রেক্ষিতে নির্বাচন কমিশন বগুড়া-৬ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি