ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

‘আমরা ক্ষমতায় যাওয়ার কারো সিঁড়ি হবো না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৪, ২৪ মার্চ ২০১৮ | আপডেট: ১৪:৪৪, ২৪ মার্চ ২০১৮

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, আমরা আর কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না। আমরা জনগণের ভাগ্য উন্নয়নের জন্য ক্ষমতায় যাবো। শনিবার বেলা ১২টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে দেওয়া ভাষণে তিনি একথা বলেন। সম্মিলিত জাতীয় জোট এ সমাবেশের আয়োজন করে।

বক্তব্যের শুরুতে রওশন এরশাদ স্বাধীনতা যুদ্ধে প্রাণ হারা শহীদদের স্মরণ করেন। একইসঙ্গে প্রতিবেশী দেশ ভারতের নাম উল্লেখ করে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, আমাদের স্বাধীনতা যুদ্ধে প্রতিবেশী ভারত সর্বাত্মক সহযোগিতা করেছিল। আমাদের লাখ-লাখ মানুষকে জায়গা দিয়েছিল। তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, স্বাধীনতা এনেছিলেন বঙ্গবন্ধু। আর স্বাধীনতার স্বাদ জনগণকে দিয়েছেন এরশাদ।

স্বামী হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলের প্রশংসা করে তিনি বলেন, সেই সময়ে তিনি গ্রামবাংলার এত উন্নয়ন করেছিলেন- যা এখন বলে শেষ করা যাবে না। তিনি বলেছিলেন গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তিনি শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে প্রত্যেকটি জায়গায় পরিবর্তন এনেছিলেন। নগর উন্নয়নের জন্যও অনেক কাজ করেছেন। প্রশাসনকে জনগণের দোরগোড়ায় নিয়ে গিয়েছেলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে গিয়েছিলেন। কিন্তু স্বাধীনতার স্বাদ হুসেইন মুহাম্মদ এরশাদ জনগণকে বুঝিয়েছেন।

তিনি আরও বলেন, মহাসমাবেশ দেখে মনে হচ্ছে জাপা যথেষ্ট শক্তিশালী দল। জাপার ইতিহাস উন্নয়নের ইতিহাস। চাঁদাবাজি আর দলীয়করণের ইতিহাস নয়। বক্তব্যের শেষে রওশন এরশাদ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের চল-চল ঊর্ধ্ব গগনে বাজে মাদল আবৃত্তি করেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি