ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আমি চাই, সত্য প্রকাশ হোকঃ মাসুদা ভাট্টি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮, ২৪ অক্টোবর ২০১৮

একাত্তর টেলিভিশনে  টকশো’তে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন সাংবাদিক মাসুদা ভাট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় তাঁর বিরুদ্ধে রংপুরে মামলা দায়ের করা হয়।

সোমবার  রাত ১০টায় আসম আবদুর রবের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই রাতে রবের বাসা যান ব্যারিস্টার মইনুল হোসেন।

এরপর আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাসাটি ঘিরে ফেলেন। এই মামলায় সূত্র ধরে ব্যারিস্টার মইনুল হোসেন  গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার পর পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সাংবাদিক মাসুদা ভাট্টি গণমাধ্যমকে বলেন, ‘আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রচলিত আইনে তার বিচার হোক, সত্য প্রকাশিত হোক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো  ক্ষোভ নেই।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে জানান, রংপুরে মইনুল হোসেনের  বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করেছে ডিবি (উত্তর) একটি টিম। তাকে ডিবি পুলিশ কার্যালয়ে নেওয়া হচ্ছে। কাল তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ  দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এরিই মধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক’শো একাত্তরের জার্নাল’ অনুষ্ঠানে ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে  উপস্থিত থাকেন,তাতে আপনি বলেছেন একজন নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’

এরপর মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।’

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি