ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আশরাফুলের চোখে ‘রঙিন স্বপ্ন’

প্রকাশিত : ১২:১১, ২৪ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১২:১৩, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

মোহাম্মদ আশরাফুল। একটা সময় ছিল যখন তার ব্যাটে কথা বলতো। সেই দৃশ্য এখন ইতিহাস। তবে সব বিতর্ক ও অভিযোগ পেছনে ফেলে নিজেকে গুছিয়ে নিয়েছেন এই ক্রিকেট তারকা। এখন শুধু চকম দেখানোর অপেক্ষায় রয়েছেন তিনি। গত মৌসুমে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে মাঠে নেমেছিলেন আশরাফুল। ঢাকা প্রিমিয়ার লিগের ইতিহাসে রেকর্ড পাঁচ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন এই তারকা। এমন কীর্তির পরও তাকে শুনতে হয়েছিল সমালোচনা। কারণ স্ট্রাইকরেট বাড়াতে গিয়ে আউট হওয়ার ঝুঁকি নেননি তিনি। পাশাপাশি সেই পাঁচ শতকের চার ম্যাচে দল জিততে পারেনি। একটি ইনিংসই কেবল দলকে জেতাতে কাজে লেগেছিল।

গতবার একের পর এক হারের জেরে কলাবাগান প্রিমিয়ার লিগে টিকে থাকতে ও পারেনি তিনি। নেমে গেছে প্রথম বিভাগে। তবে এই নিয়ে আশরাফুলের চিন্তা না করলেও চলবে। সাদা-কালো জার্সিতে এবার প্রিমিয়ার লিগে তিনি ফিরেছেন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবে হয়ে। শক্তিশালী দল হওয়ার কারণে আশরাফুলের চোখে এখন রঙিন স্বপ্ন।

আশরাফুলের দলে তার সঙ্গে রয়েছেন লিটন দাস, আব্দুল মজিদ, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, রকিবুল হাসান, শফিউল ইসলামের মতো পরীক্ষিত ক্রিকেটারদের। ২ কোটি ১২ লাখ টাকা ব্যয় করে ড্রাফট থেকে ১৫ ক্রিকেটার কিনেছে মোহামেডান। বিগ বাজেটের দল গড়ে মোহামেডান ক্লাব দেখছে বড় স্বপ্ন। একই সঙ্গে এবারের লিগ থেকে দলের অভিজ্ঞ ক্রিকেটার আশরাফুলও নিজেকে চেনারূপে ফেরানোর স্বপ্ন দেখছেন।

উল্লেখ্য, আগামীকাল সোমবার মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগের টি-টুয়েন্টি টুর্নামেন্ট। আর ওয়ানডে লিগ শুরু হবে ৮ মার্চ থেকে।

এ বিষয়ে আশরাফুল জানান, ‘এটা খুবই ভালো প্রত্যেক দলের জন্য। কারণ টিম তৈরি করার জন্য কয়েকটা প্র্যাকটিস ম্যাচ প্রয়োজন হয়। সেটার আগে এই আয়োজনটা আমি মনে করি ৮ তারিখ যখন ম্যাচ শুরু হবে, তার আগে আমরা যে ৪টা ম্যাচ খেলার সুযোগ পাচ্ছি, এটা ভালো সুযোগ সবার জন্য।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি