ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত : ২০:১৭, ১৭ মে ২০১৯

আশুলিয়ায় কর্মস্থল থেকে সহকর্মীর সঙ্গে ফেরার পথে এক নারী শ্রমিককে দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী বিল্লাল হোসেনকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বলিভদ্র মধুপুর এলাকার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ওই ধর্ষণকারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, গত ৯ জানুয়ারি বিল্লাল হোসেন, আবুল হোসেন ও হাসিব নামে তিন যুবকের বিরুদ্ধে আশুলিয়া থানায় দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে এক নারী শ্রমিক।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ৮ জানুয়ারি রাতে আশুলিয়ার বলিভদ্র মধুপুর তালদিঘি এলাকার একটি ক্যাপ তৈরি কারখানার নারী শ্রমিক কাজ শেষে রাত সাড়ে ৮টার দিকে সহকর্মী শহিদুল ইসলামের সঙ্গে বাসায় ফিরছিলেন। আকাশী কাঠ বাগানের ভিতর দিয়ে বাড়ীর কাছাকাছি চলে আসলে বিল্লাল হোসেন, আবুল হোসেন ও হাসিব নামে তিন বখাটে তাহাদের আটকাইয়া মারধর করে এবং সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। পরে সহকর্মী শহিদুল ইসলাম আটকে রেখে ওই নারী শ্রমিককে কাঠ বাগানের ভিতর নিয়ে জোরপূর্বক দলবদ্ধভাবে ধর্ষণ করে তিন বখাটে।

এঘটনায় পরদিন ৯ জানুয়ারী বিষয়টি জানিয়ে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী ওই নারী শ্রমিক।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. জিয়াউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার বলিভদ্র মধুপুর এলাকায় অভিযান চালিয়ে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসয় সে পালিয়ে যাওয়ার জন্য ধস্তাধস্তি করলে তার হামলায় আহত হন এই পুলিশ কর্মকর্তা। পরে সঙ্গীয় সদস্যদের সহায়তায় বিল্লালকে গ্রেফতার করা হয়।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি