ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় শ্রমিক আহতের ঘটনায় সড়ক অবরোধ

প্রকাশিত : ২৩:৪৩, ২২ মে ২০১৯

আশুলিয়ায় রাস্তা পারাপারের সময় রাজধানীর মিরপুর থেকে ছেড়ে আসা আলিফ পরিবহনের একটি বাসের চাপায় আশিস কুমার নামে এক পোশাক শ্রমিক আহত হয়েছে। এই ঘটনায় পোশাক কারখানার শ্রমিকরা টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করেছে।

এদিকে, সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের সড়ক থেকে সড়িয়ে দিলে প্রায় দেড় ঘন্টা পর রাত সাড়ে ৮টার দিকে সড়কটিতে যানচলাচল স্বাভাবিক হয়। বুধবার সন্ধ্যা সাতটার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাস্তা পার হওয়ার সময় আলিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস পোশাক শ্রমিক আশিস কুমারকে চাপা দেয়। এতে সে গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসাপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, বাস চাপায় শ্রমিক আহতের খবর ছড়িয়ে পড়লে আহতের সহকর্মীসহ বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়ায় অবস্থায় নিয়ে সড়কে যানচলাচল বন্ধ করে দেয়। এসময় বিক্ষুব্ধ শ্রমিকরা বেশ কয়েকটি গাড়িতে ভাংচুর চালায়। পরে পুলিশ গিয়ে বিক্ষুব্ধ শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সড়িয়ে দিলে প্রায় দেড় ঘন্টা যানচলাচল বন্ধ থাকার পর সড়কটি দিয়ে যানচলাচল স্বাভাবিক হয়ে আসে। এই ঘটনায় আলিফ পরিবহনের বাস ও বাসের চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি