ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইয়ামাহা’র ব্র্যান্ড এম্বাসেডর হলেন পিয়া [ভিডিও]

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ১১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:৪১, ১১ সেপ্টেম্বর ২০১৮

জান্নাতুল ফেরদৌস পিয়া। বিনোদন জগতে সুপরিচিত একটি নাম। সাবেক এই মিস বাংলাদেশ রুপালী পর্দার পাশাপাশি টেলিভিশন মিডিয়া ও মডেলিং জগতেও অতি পরিচিত। সম্প্রতি মোটরসাইকেলে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ইয়ামাহা’র সঙ্গে কাজ করতে সম্মত হয়েছেন তিনি।

গতকাল সোমবার এ উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে এক অনুষ্ঠানে চুক্তিপত্রে স্বাক্ষর করেন এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ও জান্নাতুল ফেরদৌস পিয়া। এই চুক্তির ফলে জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী ইয়ামাহা’র ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন।

অনুষ্ঠানে মিস্ পিয়া বলেন, ‘ইয়ামাহা’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত খুশী। এসিআই দেশের একটি বিখ্যাত কোম্পানি। আমি সত্যিই অভিভূত। আমি উদগ্রীব হয়ে আছি ইয়ামাহা’র সঙ্গে কাজ করার জন্য।’

প্রসঙ্গত, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ ইয়ামাহা মোটর সাইকেলের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে ইতোমধ্যে নিযুক্ত রয়েছেন। এই চুক্তির অধীনে জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী তাসকিন আহমেদ এর সঙ্গে ইয়ামাহা’র বিভিন্ন বিজ্ঞাপন ও প্রমোশনাল কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস বলেন, ‘আমরা জান্নাতুল ফেরদৌস পিয়াকে ইয়ামাহার ব্র্যান্ড এম্বাসেডর নিযুক্ত করতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি মিস পিয়ার অর্ন্তভুক্তি ইয়ামাহার কার্যক্রমকে আরও আকর্ষণীয় করবে। আমাদের ক্রেতারা অনুপ্রাণিত হবে’।

অনুষ্ঠানে এসিআই লিমিটেড এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরস্ ২০০৭ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ৪১ টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি