ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ঈদে প্রেক্ষাগৃহ মাতাবে যেসব সিনেমা

প্রকাশিত : ১৪:৫৫, ৫ জুন ২০১৯

ঈদ মানেই বিনোদন। বিনোদন মানেই বড় পর্দায় নতুন নতুন সিনেমা। এবার ঈদেও রয়েছে ঢালিউডের চমক। দুটি সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার অভিনীত মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ এবং সাকিব সিনেট পরিচালিত ‘নোলক’ মুক্তি পেয়েছে আজ। একই দিন আরও মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’।

পাসওয়ার্ড সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। শাকিব খান যদিও এর আগে মালেক আফসারীর পরিচালনায় কাজ করেছেন। তবে বুবলী এই প্রথম অভিনয় করলেন তার সিনেমায়। সিনেমাটি দেশের ১৭২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি নির্মিত হয়েছে অ্যাকশন ও রোমান্টিক গল্পে।

এসকে ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইমন ও অমিত হাসানসহ অনেকে।

এছাড়া মুক্তি পেয়েছে ‘নোলক’ নামের একটি সিনেমা। ঈদে আলোচনায় থাকা এ সিনেমাটিতে জুটি হয়েছেন শাকিব খান ও ববি। সিনেমাটি পরিচালনা করেছেন সাকিব সনেট। এটি মুক্তি পাচ্ছে ৭৫টি প্রেক্ষাগৃহে। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শহীদুল আলম সাচ্চু, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্ত প্রমুখ। দুই পরিবারের দ্বন্দ্ব ও একটি নোলককে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে।

এছাড়া ভিন্ন ধারার গল্পে ‘আবারও বসন্ত’ নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে। এটি নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমাটির মাধ্যমে বৃদ্ধ বয়সে মা-বাবার প্রতি দায়িত্ববোধের জায়গাটা তুলে ধরা হয়েছে। এতে ৬৫ বছর পেরিয়ে আসা এক বৃদ্ধের বসন্তে (যৌবনে) ফেরার আকুতি দেখানো হয়েছে। চরিত্রটিতে দেখা যাবে নন্দিত অভিনেতা তারিক আনাম খানকে। আর তার ২৫ বছরের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। এই সিনেমা দিয়ে স্পর্শিয়ার বড় পর্দায় অভিষেক ঘটছে।

সিনেমাটি দেশের ৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি