ঢাকা, শনিবার   ২৯ জুন ২০২৪

ঈদের ছুটিতে চলবে এলপিজি গ্যাস বহনকারী গাড়ি : আইজিপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ৩০ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:৪৮, ১ সেপ্টেম্বর ২০১৭

আজ থেকে ঈদের ছুটিতেও মহাসড়কে এলপিজি গ্যাস বহনকারী গাড়ি চলবে বলে জানিয়েছেন পুলিশের আইজি একেএম শহিদুল হক। বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর পুলিশ কন্ট্রোলরুমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আইজি এ কে এম শহীদুল হক বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে এলপিজি গ্যাসের সংকট মেটাতে আজ থেকে ঈদের ছুটিতেও মহাসড়কে এলপিজি গ্যাস বহনকারী গাড়ি চলবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেওয়া হয়েছে বলে।

এ সময় তিনি আরও বলেন, ঈদকে ঘিরে দেশের বিভিন্ন মহাসড়কে এলপিজি গ্যাস বহনকারী গাড়ি চলাচল করতে বাধাগ্রস্ত হচ্ছে। এতে করে ঢাকা এবং ঢাকার বাইরে বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে কৃত্রিম সংকট তৈরি হচ্ছে। আর এই সংকটের কারণ নির্ধারিত সময়ে এলপিজি গ্যাস বহনকারী গাড়ি না পৌঁছানো। বিষয়টিকে গুরুত্বসহকারে নিয়েছেন বলে জানান পুলিশের আইজি এ কে এম শহীদুল হক।

তিনি বলেন, যাত্রী নিরাপত্তা ও পরিবহনের নিরাপত্তা ঠিক মতো দিচ্ছি। ঈদকে কেন্দ্র করে কোনো হুমকি নেই। তবে সব ধরণের হুমকি মাথায় রেখেই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, রাস্তায় বড় কোনো সমস্যা নেই, কোথাও যানজট নেই। মানুষের যে ভোগান্তি ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় থাকবে-সে ধরণের পরিস্থিতি এখন পর্যন্ত হয়নি। আমরা সকলে মিলে কাজ করছি। আশাকরি, আগামী দুইদিনও সমস্যা হবে না।

 আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি