ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঈদের নাটকে মৌ-তারিক আনাম খান

প্রকাশিত : ১৪:৩৮, ৩১ মে ২০১৯

আসছে ঈদের জন্য একটি একক নাটকে অভিনয় করেছেন তারিক আনাম খান ও সাদিয়া ইসলাম মৌ। দূরত্ব আর ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এ নাটকের নাম ‘ভ্রান্তি’।

নাটকের গল্পে দেখা যাবে- রঞ্জু আর রায়ার দীর্ঘদিন হলো কথাবার্তা নেই। প্রায় মাস ছয়েক হয়ে গেছে। দু’জন দু’জনের মতো থাকছে। দুটি রুমে, দুজন মানুষ। রাত গভীর হলে দু’জন দু’জনার নিঃশ্বাস হয়তো শুনতে পায়। ব্যস, ওইটুকুই। মাঝে মধ্যে প্রিয় কিছু গান ভেসে আসে। একজন বাজালে অন্যজন বন্ধ রাখে। এভাবেই চলে সহাবস্থান।

বাড়িটিতে পিনপতন নিঃশব্দতা বিরাজ করে। মাসে একবার পেপার বিল, মেইনটেন্যান্স চার্জ আর ডিশ বিল নিয়ে যায় কেয়ারটেকার। সেও জানে এই ফ্ল্যাটে কোনো কথা হয় না। চুপচাপ সারতে হয় জরুরি কাজ কারবার। দু’জন কথা বলা বন্ধ করেছেন দুটি কারণে। রঞ্জু জানে রায়া অন্য এক যুবকের প্রতি আসক্ত। আর রায়া জানে রঞ্জু এক তরুণীর প্রতি আসক্ত। বিয়ের আগে তারা পরস্পরকে কথা দিয়েছিল জীবনে কোনোদিন তারা একে অন্যকে সন্দেহ করবে না। এখন সন্দেহের মধ্যে বসবাস। কিন্তু কেউ কাউকে কিছু বলতে পারছে না। এভাবে দুর্বিষহ জীবন তাদের। একদিন দু’জনের প্রেমিক আর প্রেমিকা আবিস্কার করে রায়া আর রঞ্জু এখনও দু’জন দু’জনকে ভালোবাসে। এভাবেই এগিয়ে যায় গল্প।

এজাজ মুন্নার রচনায় নাটকটি প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস। নাটকটি প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৪৫ মিনিটে বিটিভিতে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি