ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

এক কোপে মাথাই আলাদা কইরা ফেলাইছিলাম : অপি

প্রকাশিত : ১৫:৪৯, ৮ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৬:০৮, ৮ এপ্রিল ২০১৯

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। মঞ্চ, টিভিতে তিনি প্রাণবন্ত মুখ দর্শকের কাছে। নতুন করে অমিতাভ রেজা চৌধুরী প্রথমবারের মতো ‘ঢাকা মেট্রো’ওয়েব সিরিজের মূল চরিত্রে অভিনয় করছেন অপি। পহেলা বৈশাখ উপলক্ষে এটি অনলাইন প্লাটফর্ম হইচই অ্যাপে এটি প্রকাশ হবে আগামী ১১ এপ্রিল। এলক্ষ্যে আজ সোমবার দুপুরে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে মাধ্যমে ‘ঢাকা মেট্রো’ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়।

ট্রেলার অপি করিমকে বলতে শুনা যায়, ‘ছোটবেলায় বাপ আমারে শিখাইছিল, মুরগি কেমনে জবাই করে। জবাই করমু কি, এক কোপে মাথাই আলাদা কইরা ফেলাইছিলাম’ ট্রেলা‌রে অপি করিমের মুখে এমনটি শুনে হলভ‌র্তি অতিথিরা হেসে উঠেছিলেন। শুধু তাই নয়, ‘ঢাকা মেট্রো’র ট্রেলার দেখে সবাই এর প্রশংসা করেছেন।

650

 

এসময় অপি করিম বলেন,‘অমিতাভ রেজার কাজ সম্পর্কে সবার কমবেশি ধারণা আছে। তার কাজগুলো বরাবর অন্যরকম। “ঢাকা মেট্রো”তেমনই একটি কাজ। এর শুটিং হয়েছে উত্তরাঞ্চলে কনকনে শীতের মধ্যে। সেখানে কেমন শীত পড়ে, এটা সবাই কম বেশি জানেন। আমাদের সবার চেষ্টায় দারুণ একটি কাজ হয়েছে।’

‘আয়ানবাজি’খ্যাত পরিচালক অমিতাভ রেজা বলেন, ‘১০/১২ বছর আগে এশিয়াটেকের নেভিল ও আমরা একসঙ্গে আড্ডা দিতাম, রাতে খেতাম। তার সঙ্গে কথা বলতে বলতে একটা সময় মনে হলো, এই যে কর্পোরেট জীবন সে ধারণ করছে, যদি এখান থেকে সে কোনও দিন বের হয়ে যায়, তাহলে কী হবে। এই বিরক্তি, হতাশা, জীবনবোধ- কীভাবে উঠে আসবে। মূলত ঢাকা মেট্টো গাড়িটি নিয়ে সে একদিন বাসা থেকে বের হয়ে যায়। চলে যায়, ঢাকার বাইরে। তার হতাশা, বিরক্তি নতুন পরিবেশ, অন্যভাবে উঠে আসবে এই গল্পে।’

650

‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের খুনি ও পলাতক মায়ের চরিত্রে অভিনয় করেছেন অপি করিম। তার চরিত্রের নাম জয়গুন। আর কুদ্দুস চরিত্রে আছেন নেভিল ফেরদৌস হাসান। শিশুশিল্পী শরিফুল ইসলাম অভিনয় করেছেন রহমান চরিত্রে। যে কিনা মাদ্রাসা পলাতক। 

সংবাদ সম্মেলনে উপ‌স্থিত ছিলেন নির্মাতা অ‌মিতাভ রেজা, অভিনেত্রী অ‌পি ক‌রিম, শশী, নেভিল ফেরদৌস হাসান, শরিফুল ইসলাম, মনোয়ার কবিরসহ আয়োজক প্র‌তিষ্ঠান হইচই-এর কর্মকর্তারা।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি