ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

এক নারীসহ আরও চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ৩০ আগস্ট ২০১৭ | আপডেট: ২১:৫০, ১ সেপ্টেম্বর ২০১৭

এক নারীসহ আরও চার বাংলাদেশি হজযাত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। সৌদি আরবে গত দুইদিনে (সোম ও মঙ্গলবার) তারা মারা যান। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৩৯ জন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হলো যাদের মধ্যে ৩ জন নারী হজযাত্রী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৯ আগস্ট মঙ্গলবার রাজধানী ঢাকার মিরপুরের পল্লবীর বাসিন্দা ৬৪ বছর বয়সী আমজাদ হোসেন মারা যান। তার পাসপোর্ট নাম্বার এজি ৭২০৮১৯৩ ও পিলগ্রিম নম্বর ১১৩১০৪২। একইদিন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার জাংগালিয়া গ্রামের ওয়াসিমউদ্দিন আহমদ ২৯ আগস্ট (মঙ্গলবার) মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তার পাসপোর্ট নম্বর বিকে ০৪১৪৬৯১ ও পিলগ্রিম নম্বর ০৩৫৩১৩৬। খুলনা সোনাডাঙ্গার মো.খলিলুর রহমানও মঙ্গলবার মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তার পাসপোর্ট নম্বর ওসি ৮০৬৫০২১ ও পিলগ্রিম নম্বর ০৫৩৬০১৫।

এছাড়া ২৮ আগস্ট (সোমবার) চাঁপাইনবাবগঞ্জ সদরের সুন্দরপুর গ্রামের ৬৮ বছর বয়সী সোহাগি বেগম মারা যান। তার পাসপোর্ট নম্বর বিকে ০১৪৪৪৫৫ ও পিলগ্রিম নম্বর ০৯৩৫১৪৪।

উল্লেখ্য, বাংলাদেশ থেকে গত ২৪ জুলাই প্রথম হজ ফ্লাইট শুরু হয়। এবার বাংলাদেশ থেকে এক লাখ ২৭ হাজার ২২৯ জন হজ পালন করার জন্য সৌদি আরবে পৌঁছান। হজের এই বিশাল কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ থেকে প্রশাসনিক টিম সৌদি আরব গেছেন অনেক আগেই। পাশাপাশি চিকিৎসার জন্য গেছেন চিকিৎসক দল।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি