ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

একসঙ্গে রিয়াজ-মেহজাবিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৬, ৩১ অক্টোবর ২০১৮ | আপডেট: ২১:২০, ৩১ অক্টোবর ২০১৮

একের পর এক নাটকে অভিনয় করে ছোট পর্দার দর্শকদের মুগ্ধ করে চলেছেন মেহজাবিন চৌধুরী। নিয়মিত নাটকে অভিনয় করে চলেছেন। শুধু নাটকেই না, নাটকের পাশাপাশি বিভিন্ন সময় বিজ্ঞাপনের মডেল হয়েও হাজির হন এই লাক্সতারকা। সেই ধারাবাহিকতায় নতুন একটি বিজ্ঞাপনে দেখা মিলছে তার। বিজ্ঞপনটি চায়ের।

মজার ব্যাপার হলো এই বিজ্ঞাপনটির নেপথ্য নায়ক চিত্রনায়ক রিয়াজ। তার ক্রিয়েটিভ এজেন্সি পিঙ্ক ক্রিয়েটিভ লিমিটেড থেকে নির্মাণ করা হয়েছে বিজ্ঞাপনটি। এটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এর আগে নাটকে জুটি হয়েছেন রিয়াজ-মেহজাবিন। এবার একটু অন্যরকমভাবেই একসঙ্গে পাওয়া গেল তাদের।

রিয়াজ বললেন, ‘একজন সাধারণ মানুষ হিসেবে অনেক কিছু করতে মন চায়। সব সময় তা আবার করা হয়েও উঠে না। আবার করতে পারলেও কোন এক কারণে, সেটা নিজের মাঝেই লুকিয়ে রাখি।’

১মিনিট ৩৬ সেকেন্ডের এই বিজ্ঞাপনটি ফেসবুকে শেয়ার দিয়ে রিয়াজ লিখেছেন, ‘একটা কাজ আপনাদের সাথে শেয়ার করলাম, যেটা আমার খুবই প্রিয়। আমার একটা অ্যাড ফার্ম আছে, অনেকে যাকে বলে ক্রিয়েটিভ এজেন্সি পিঙ্ক ক্রিয়েটিভ লিমিটেড। আমরা খুব সম্প্রতি একটি নতুন চা ব্র্যান্ডের জন্য একটি টিভিসি বানিয়েছি। আশা করছি কাজটি আমার যেমন ভালো লেগেছে, আপনাদেরও লাগবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি