ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির বিষয়ে সিদ্ধান্ত আজ

প্রকাশিত : ০৯:৫৩, ১৯ মার্চ ২০১৯ | আপডেট: ১৫:৫৯, ১৯ মার্চ ২০১৯

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আজ মঙ্গলবার। সেতুমন্ত্রীর তথ্য কর্মকর্তা আবু নাছের এ তথ্য জানান।

আবু নাছের আরও জানান, মন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থা জানতে আজ মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এরপর তার বাইপাস সার্জারির বিষয়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন। আগামীকাল বুধবার অথবা পরদিন বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের বাইপাস করা হতে পারে বলে জানান তিনি। তবে এ বিষয়ে চিকিৎসকদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে উল্লেখ করেন এই কর্মকর্তা।

ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আগের তুলনায় উন্নতি হয়েছে জানিয়ে আবু নাছের বলেন, গতকাল সোমবার সকালে মন্ত্রী অল্প হাঁটাচলা করেছেন। এ সময় তিনি দেশের বিভিন্ন বিষয় ও নিউজিল্যান্ডে হামলার খোঁজখবর নেন। নিউজিল্যান্ড থেকে ক্রিকেটাররা সবাই নিরাপদে ফিরেছে কি-না তারও খোঁজ নেন তিনি।

উল্লেখ্য, ৩ মার্চ ভোরে হঠাৎ শ্বাসকষ্ট অনুভব করার পর ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও এনজিওগ্রাম করার পর তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। পরদিন উন্নত চিকিৎসার জন্য সেতুমন্ত্রীকে সিঙ্গাপুরে নেওয়া হয়।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি