ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশিত : ১১:৩২, ৯ মে ২০১৯ | আপডেট: ১৩:১৯, ৯ মে ২০১৯

কক্সবাজারের সৈকত তীরের ডায়বেটিকস পয়েন্ট সংলগ্ন ঝাউবন এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত আড়াইটায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে বলে র‍্যাব-১৫ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে একটি দু’নলা বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব। নিহতদের মধ্যে মুহাম্মদ মাসুম (৩৫) নামে একজনের নাম পরিচয় শনাক্ত হলেও অপরজনের নাম ঠিকানা কিছুই এখনো জানা যায়নি।

র‍্যাব-১৫ রামুর সহকারী পরিচালক এএসপি শাহ আলম জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে সৈকতের ঝাউবন এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন খবরের ভিত্তিতে র‍্যাব-১৫’র টহল দল ডায়বেটিকস পয়েন্টে চেকপোস্ট বসায়। কিছুক্ষণ মাদক পাচারকারীরা ঝাউবাগানের ভেতর থেকে বের হয়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে পালিয়ে যায় পাচারকারীরা।

পরে ঘটনাস্থল থেকে  দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, একজনের পকেটে থাকা একটি চিরকুটে তার নাম মাসুম, পিতা আনু প্রধান বলে লেখা রয়েছে। জানা যায়নি। বয়স প্রায় ৪০ হবে। মরদেহগুলো জেলা সদর থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে রাখা হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।  এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি