ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কষ্টার্জিত জয়ে চারে আর্সেনাল

প্রকাশিত : ১১:২৯, ১৬ এপ্রিল ২০১৯

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রতিপক্ষের মাঠে কষ্টের জয় পেয়েছে আর্সেনাল। এতে পয়েন্ট তালিকায় চেলসিকে পেছনে ফেলে চতুর্থ স্থানে উঠে এসেছে উনাই এমেরির দল।

সোমবার ওয়াটফোর্ডের মাঠ ভিকারেজ রোড স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে আর্সেনাল। গত সেপ্টেম্বরে লিগের প্রথম পর্বে নিজেদের মাঠে ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারিয়েছিল গানাররা।

প্রতিপক্ষের গোলরক্ষকের ভুলে পাওয়া বলে ম্যাচের ১১তম মিনিটেই লিড পায় আর্সেনাল। সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিয়েও ঠিকঠাক বিপদমুক্ত করতে পারেননি বেন ফস্টার। তার শট নেওয়ার সময় দ্রুত দৌড়ে গিয়ে পা চালিয়ে দেন পিয়েরে-এমেরিক আউবামেয়াং। ফরাসি ফরোয়ার্ডের পায়ে লেগে বল জালে জড়ায়।

এ দিন জালের দেখা পায়নি ওয়াটফোর্ড। আর শুরুতে এগিয়ে যাওয়া আর্সেনাল পরে আর ব্যবধান বাড়াতে পারেনি। ফলে কষ্টাজিত জয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এই জয়ে ৩৩ ম্যাচে ২০ জয় ও ছয় ড্রয়ে ৬৬ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে চেলসিকে পেছনে ফেলেছে আর্সেনাল। লিভারপুল ৩৪ ম্যাচে ২৬ জয় ও সাত ড্রয়ে ৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলার দল অবশ্য এক ম্যাচ কম খেলেছে। টটেনহ্যাম হটস্পার ৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি