ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কারিনার আলমারি থেকে চুরি করতে চান সারা!

প্রকাশিত : ০৯:২৬, ২৯ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:০৭, ৩০ জানুয়ারি ২০১৯

বলিউডে নতুন আলোচনার বিষয় এখন সারা আলি খান।সিনেমা ও কিংবা স্টাইল, সবক্ষেত্রেই আলোচনায় উঠে আসছেন সইফ-অমৃতা কন্যা সারা। তবে সারার পছন্দ সৎ মা করিনার স্টাইল।

শুধু স্টাইল কেন, করিনা যেভাবে সংসার, কেরিয়ার, আর সন্তান সামলান তাতে অভিভূত সইফ কন্যা। পাশাপাশি করিনা স্টাইল সেন্সও ভীষণ পছন্দের।

ছোট থেকে ‘পু’কে (কভি খুশি কভি গম-এ করিনার চরিত্র) দেখে বড় হয়েছেন, তাই তার মতোই হতে চেয়েছেন বলেও জানান সারা। সম্প্রতি, ফিল্ম ফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে বিশেষ একটি বিষয় খোলসা করেছেন সারা। যা শুনলে আপনিও হয়ত চমকে যাবেন।

সারাকে প্রশ্ন করা হয়, তিনি করিনার ওয়ারড্রব থেকে কী চুরি করে নিতে চান? উত্তরে সারা  বলেন, তিনি সুযোগ পেলে করিনার ওয়ারড্রব থেকে সব কিছুই চুরি করে নিতে চাইবেন।

করিনা যেসমস্ত জুতো পরেন, তার ওই সব জুতোই চাই বলে মন্তব্য করেন সারা। সারার কথায়, করিনা যেধরনের দামি ডিজাইনার পোশাক পরেন, সেসবই তার পছন্দ।

তবে সারার কথায় তিনি নিজের টাকা নিউ ইয়র্কে ভ্রমণের জন্য খরচ করতে চাইবেন। বেশি দামি জিনিস তিনি কেনেন না। অল্প দামি পোশাক, জুতোই তিনি কেনেন। তিনি যদি কোনও দামি পোশাক পরেন, সেগুলি সবই ভাড়া করা বলে দাবি করেন সইফ কন্যা।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি