ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কিশোর শুভ হত্যার প্রধান আসামির স্বীকারোক্তি

প্রকাশিত : ২০:৪৬, ৯ এপ্রিল ২০১৯ | আপডেট: ২০:৫০, ৯ এপ্রিল ২০১৯

ফেনী সদর উপজেলার মাথিয়ারা থেকে নিখোঁজের সাতদিন পর স্কুল ছাত্র শুভ’র লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত ইসমাঈল হোসেন ইমন (১৪) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার ফেনী সদর আমলী আদালতের বিচারক সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্টেট মো. জাকির হোসাইনের আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। নিহত শুভ ও আসামি ইমন দু’জনই স্থানীয় মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

আদালত সূত্রে জানা গেছে, গত ৩১ মার্চ বিকালে নিখোঁজ হয় হয় দক্ষিণ কাশিমপুর এলাকার সৌদি প্রবাসী ইমাম হোসেনের ছেলে আরাফাত হোসেন শুভ (১৪)। ঘটনার সাতদিন পর মাথিয়ারা এলাকার একটি ডোবা থেকে পুলিশ অর্ধগলিত অবস্থায় শুভর লাশ উদ্ধার করে।

এ ঘটনায় বাদী হয়ে নিহত শুভর মা খাদিজা বেগম থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ শুভর সহপাঠি ইসমাইল হোসেন ইমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। গতকাল ফেনী সদর আমলী আদালতে সমর্পন করা হলে ইমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে ইমন জানান, বিগত ৩০ মার্চ একটি মেয়ের মোবাইল নাম্বার নিয়ে ইমনের সঙ্গে শুভর বাকবিতণ্ডা হয়। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে ৩১ মার্চ বিকালে শুভকে বাড়ি থেকে ডেকে আনে ইমন। পরে তারা দু’জনে তেমুহনী বাজারের ডেন্টাল গলিতে বসে ইউটিউবে বিভিন্ন ভিডিও দেখে। বিকাল ৪/৫ টার দিকে ইমন তার সহপাঠি শুভকে সু-কৌশলে পাশ্ববর্তী কলাবাগানে নিয়ে ছুরি দিয়ে গলা ও শরীরের বিভিন্নস্থানে কেটে হত্যা করে। গ্রেফতারকৃত ইমন মধ্যম মাথিয়ারা গ্রামের কামাল উদ্দিনের ছেলে। ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ শেষে আদালত ইমনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

ফেনী মডেল থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, শুভকে নিজ হাতে তার সহপাঠি ইমন খুন করেছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি