ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কুতুবদিয়ায় ‘গোলাগুলিতে’ ২ জলদস্যু নিহত

প্রকাশিত : ১৩:৩৮, ৩০ এপ্রিল ২০১৯

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় দু’পক্ষের মধ্যে কথিত গোলাগুলিতে ২ জলদস্যু নিহত হয়েছেন। কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদাউস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার ভোরে উপজেলার আলী আকবর ডেইল ফতেয়ালি সিকদারপাড়া সংলগ্ন লুইজ্জার বিলে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশিয় তৈরি বন্দুক, ৪০০ পিস ইয়াবা ও চার রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার দক্ষিণ ধুরুং ইউনিয়নের শাহা আলম সিকদারপাড়ার মৃত মৌলভী সৈয়দুল আলমের ছেলে এরফান হোসেন প্রকাশ এরফান মাঝি (৩২) ও লেমশীখালী ইউনিয়নের দক্ষিণ লেমশীখালীর ছামিরাপাড়ার এনামুল হকের ছেলে নুর হোসেন (২৬)। তাদের বিরুদ্ধে হত্যা, দস্যুতা, অস্ত্র, মাদকসহ আরও বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি দিদারুল ফেরদাউস জানান, মঙ্গলবার ভোরে লুইজ্জার বিলে দুই দল দস্যুর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিনিময় শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে বিল সংলগ্ন রাস্তার পাশে দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দস্যুরা পালাতে থাকেন। এ সময় পুলিশ তাদের পিছু নিলে একপর্যায়ে তাদের ওপর গুলি ছোড়েন দস্যুরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে উভয়পক্ষের প্রায় ৩৫ রাউন্ড গুলিবিনিময় হয়। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাদের ‍মৃত ঘোষণা করেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি