ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

প্রকাশিত : ১৮:০৫, ১৭ এপ্রিল ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আর এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-সাতক্ষীরা-১ (তালা-কলারোয়ার) সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ।

স্বাগত বক্তব্য দেন-উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মহাসীন আলী। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রবিন্দ্র নাথ ঠাকুর,ভাইস প্রিন্সিপাল মইনুল হাসান, প্রভাষক আব্দুর রহিম, উপ-সহকারি কৃষি কর্মকর্তা লুৎফর রহমান, পিপি আই মনিরুল হক, আব্দুল্লাহ আল মামুন, আবির হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহসহ অতিথিবৃন্দ উপজেলার ৯৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আউশ বীজ ৫ কেজি, ডিএপি সার ১ কেজি ও এমওপি সার ১০ কেজি সার বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপ-সহকারি কৃষি অফিসার শেখ আবুল হাসান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি