ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪

গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে ইসির বৈঠক ১৬ আগস্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৫, ৬ আগস্ট ২০১৭

সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে সংলাপের পর এবার গণমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে বসছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১৬ ও ১৭ আগস্ট এ সংলাপ অনুষ্ঠিত হবে বলে রোববার দুপুরে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালউদ্দিন আহমদ জানিয়েছেন।

তিনি আরও জানান, গণমাধ্যম প্রতিনিধিদের বৈঠকের পর আগস্টের শেষ সপ্তাহে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসবে ইসি। ইসি সচিব বলেন, `বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, সাংবাদিক নেতা ও মিডিয়া ব্যক্তিত্বদের সংলাপে আমন্ত্রণ জানানো হবে।


ইসির আমন্ত্রণে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, সাংবাদিক নেতা ও মিডিয়া ব্যক্তিত্বদের সঙ্গে বসা হবে। মোট ৬০ জনকে আমন্ত্রণ জানানো হবে।


এর আগে গত ৩১ জুলাই সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে রুদ্ধদ্বার সংলাপ করেছিল ইসি। সুশীল সমাজের ৫৯ জনকে আমন্ত্রণ জানানো হলেও সংলাপে অংশ নেন ৩৪ জন। সেখানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হিসেবে সেনা মোতায়েন, ‘না’ ভোট প্রবর্তন, সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দেওয়াসহ বেশ কিছু প্রস্তাব করেন তারা।


একই সঙ্গে তারা নির্বাচন কমিশনকে (ইসি) সক্রিয় হতে এবং আগামী সংসদ নির্বাচনকে অংশগ্রহণমূলক করতে নিজেদের সক্ষমতা প্রমাণ করার পরামর্শও দেন।
//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি