ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

গাড়ির দরজা খুলতেই খুলে গেলো ভাগ্যের দরজা

প্রকাশিত : ১২:০৯, ১৮ এপ্রিল ২০১৯

যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনার বাসিন্দা জন হেপবার্ন। প্রায়ই তিনি লটারির টিকেট কেনেন। এবারও তিনি পাঁচটি টিকেট কিনে ছিলেন। সাধারণত টিকেট কিনে তিনি তার ব্যক্তিগত গাড়ির দরজায় রেখে দেন। এবারও ক্রয় করা পাঁচটি লটারির টিকিট গাড়ির দরজায় রেখে দিয়েছিলেন।

গত শুক্রবার ড্র হয় সেই লটারির। কিন্তু তিনি নিজেও জানতেন না যে কি ঘটতে যাচ্ছে তার ভাগ্যে। টিকেটগুলো গাড়ির দরজা থেকে নেওয়ার সময় খুব জোরে বাতাস আসে। পাঁচটি টিকিটের মধ্যে কয়েকটা বাতাসে উড়ে যায়। পরে যে কয়টা টিকেট ছিল তাই চেক করেন হেপবার্ন। আর এতেই ঘুরে যায় ভাগ্যের চাকা।

তিনি দেখলেন- তার কেনা পাঁচটি টিকেটের মধ্য কেবল একটি টিকেট অবশিষ্ট আছে এবং ভাগ্যগুণে ওই একটিতেই চার লাখ ৮৯ হাজার ২১১ ইউএস ডলার জিতে যান তিনি।

এই প্রসঙ্গে হেপবার্ন বলেন, যখনই আমি লটারির টিকেট কিনি গাড়ির দরজায় রেখে দিই। কয়দিন আমি সেগুলো চেকও করি না। অনেক সময় গাড়ির দরজা খুললে বাতাস এসে সেগুলো উড়িয়ে নিয়ে যায়।

হেপবার্ন বলেন, লটারিতে কত টাকা জিতেছি তা জানতে আমার ছেলে আমাকে সাহায্য করেছে। সে যখন আমাকে এই কথা বলেছে তখন আমি বিশ্বাস করতে পারিনি।

হেপবার্ন আরও জানান, এই টাকা দিয়ে তিনি তার নাতি-নাতনির জন্য ভালো কিছু করার পরিকল্পনা করেছেন। এ ছাড়া তার কিছু ঋণ আছে তা পরিশোধ করবেন।

সূত্র : এপি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি