ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গ্রামের বাড়িতে সমাহিত ভাওয়াইয়া শিল্পী রাজা

প্রকাশিত : ১৭:২৪, ১৮ মার্চ ২০১৯

কুড়িগ্রামের কৃতী সন্তান সাংবাদিক ও ভাওয়াইয়া গানের কিংবদন্তি শফিউল আলম রাজার (৫২) মরদেহ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। সোমবার সকালে ঢাকা থেকে তার মরদেহ প্রথমে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নিয়ে আসা হয়।

সেখানে শোক জানান জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক শ্যামল ভৌমিক, ভাওয়াইয়া একাডেমির পরিচালক ভূপতি ভূষণ বর্মা, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জ্যোতি আহমেদ, সাধারণ সম্পাদক দুলাল বোস প্রমুখ।

দুপুর ১২টায় চিলমারী থানাহাট এ ইউ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে শ্রদ্ধা জানান চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, চিলমারী প্রেস ক্লাবের সভাপতি নজরুল ইসলাম সাবু, প্রেস ক্লাব চিলমারীর সভাপতি গোলাম মাহবুব, সাংবাদিক নুরুল আমিন প্রমুখ। তার মৃত্যুতে বিভিন্ন সাংবাদিক সংগঠন এবং শিল্পী সমাজের পক্ষ থেকে শোক জানানো হয়।

সাংবাদিক রাজার শেষ জানাজা অনুষ্ঠিত হয় বেলা আড়াইটায় তার গ্রামের বাড়ি চিলমারী উপজেলার জোরগাছ এলাকার খরখরিয়া ভট্ট পাড়ায়। সেখানে মন্ডলপাড়া কেন্দ্রীয় কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। বিশিষ্ট এ সাংবাদিক সর্বশেষ অনলাইল নিউজপোর্টাল প্রিয়ডটকমের প্রধান প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া এই শিল্পী পল্লবীতে তার নিজের প্রতিষ্ঠিত ‘কলতান সাংস্কৃতিক একাডেমি’ পরিচালনা করতেন। সেখানেই রোববার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। পিতৃ-মাতৃহীন এই সাংবাদিক মৃত্যুকালে স্ত্রী ও তিন সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি