ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম ও কুষ্টিয়ায় এয়ারটেল’র ‘ইয়োলো আড্ডা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩, ৩০ ডিসেম্বর ২০১৭

মোবাইল সংযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এয়ারটেল সম্প্রতি চট্টগ্রাম ও কুষ্টিয়ায় আয়োজন করে ইয়োলো আড্ডা। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গান, বন্ধুত্ব ও আনন্দের আবহে আয়োজিত দুই দিনব্যাপী এই বর্ণাঢ্য উৎসবে যোগ দেন অসংখ্য অংশগ্রহণকারী।

উৎসবে স্থানীয় শিল্পীদের সঙ্গীত উপভোগের পাশাপাশি নিজেদের মধ্যে আড্ডায় মেতে উঠেন তরুণরা। প্রথম দিন দর্শকদের উদ্দেশ্যে মজার মজার কৌতুক পরিবেশন করেন স্থানীয় কৌতুক অভিনেতারা। দর্শকরা প্রথম দিন স্থানীয় কৌতুক অভিনেতাদের মজার মজার সব কৌতুক উপভোগ করেন। দ্বিতীয় দিন ছিল আকর্ষণীয় সব খেলা এবং পারস্পারিক প্রতিযোগীতামূলক মজার মজার আয়োজন। এছাড়া বিভিন্ন স্টলে ছিল সুস্বাদু খাবার ও পানীয় উপভোগের ব্যবস্থা।

এক বিজ্ঞপ্তিতে, ইয়োলো আড্ডাকে সার্থক করে তোলার জন্য চট্টগ্রাম ও কুষ্টিয়াবাসীকে ধন্যবাদ জানায় এয়ারটেল। তাদের অংশগ্রণে আড্ডাটি স্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছে অপারেটরটি। সমৃদ্ধ স্থানীয় সঙ্গীত এবং দেশজুড়ে বিরাজমান এক বন্ধুত্বপূর্ণ আবহকে উদযাপন করতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর এমনই উদাহরণ হিসেবে নিজেদের তুলে ধরেছেন চট্টগ্রাম ও কুষ্টিয়াবাসী।

এয়ারটেলের পক্ষ থেকে জানানো হয়, গ্রাহকদের চাহিদা ও মতামত জানার জন্য তরুণদের সাথে সরাসরি পারস্পরিক আলোচনার একটি উদ্যোগ হচ্ছে এই ইয়োলো আড্ডা। দেশের বিভিন্ন জায়গায় অনুষ্ঠিত হচ্ছে এ আয়োজন। স্থানীয় মানুষ ব্যাপকভাবে এই অনুষ্ঠান উপভোগ করার পাশাপাশি যোগ দিচ্ছেন এয়ারটেলের সাথে।

 

এসএইচএস/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি